ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৫ নভেম্বর, ২০১৭

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম: ৫ শয্যা বিশিষ্ট সম্প্রসারিত মেডিকেল সেন্টার উদ্বোধন

বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রাম ১৫ নভেম্বর ২০১৭ইং আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ৫ শয্যা বিশিষ্ট সম্প্রসারিত মেডিকেল সেন্টার উদ্বোধন করেছে।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম; বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সকল শর্ত মেনে বিশ্ববিদ্যালয় এর সকল কার্যক্রম স্থায়ী ক্যাম্পাসে স্থানান্তরের পর থেকেই নানা উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে স্থায়ী ক্যাম্পাস কুমিরাস্থ মেডিকেল সেন্টারটি সম্প্রসারণ করে ৫শয্যা বিশিষ্টি মেডিকেল সেন্টারে উন্নীত করেছে। ১০৫৬ বর্গফুটের এই মেডিকেল সেন্টারটিতে রয়েছে ৫শয্যা বিশিষ্টি একটি রোগির কক্ষ, ২টি চিকিৎসকের কক্ষ, ৩টি টয়লেট, ১টি ফার্মেসী কক্ষ, রয়েছে চিকিৎসকদের রাত্রিকালীন বিশ্রাম কক্ষ, লবী ও প্রসস্থ বারান্দা। এছাড়া রয়েছে সার্বক্ষনিক এম্বুলেন্স সার্ভিস এর জন্য ২টি এম্বুলেন্স। রয়েছে চারজন অভিজ্ঞ চিকিসৎক। চিকিৎসকবৃন্দ পালাক্রমে সার্বক্ষনিক চিকিৎসা সেবা প্রদান করে থাকেন।

আজ বিকাল ৩টায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাসে প্রসাশনিক ভবনের প্রবেশ পথে অবস্থিত নবনির্মিত ৫ শয্যা বিশিষ্ট সম্প্রসারিত মেডিকেল সেন্টারটি উদ্বোধন করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান জনাব আ.ন.ম শামসুল ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের ভাইস চেন্সেলর প্রফেসর কে.এম  গোলাম মহিউদ্দিন। এসময় ফিন্যান্স কমিটির চেয়ারম্যান অধ্যাপক আহসান উল্লাহ, ট্রান্সপোর্ট ও পার্চেজ কমিটির চেয়ারম্যান অধ্যাপক আমীরুজ্জামান, সিকিউরিটি বিভাগের চেয়ারম্যান জনাব নুরউল্লাহ, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের এডভাইজার মাওলান মমিনুল হক চৌধুরী, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের চীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব) ইঞ্জিনিয়ার  মোঃ জাহেদ হোসাইনসহ বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
মেডিকেল সেন্টার প্রকল্পটি বাস্তবায়ন করেন অত্র বিশ্ববিদ্যালয়ের প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশন। প্রকল্পটি নির্মাণের দায়িত্বে ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশসনেরচীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব) ইঞ্জিনিয়ার জাহেদ হোসাইন এবং ইঞ্জিনিয়ার সেলিম জাহাঙ্গীর।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন