ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭

সরকার জনগণের নির্বাচিত নয়! তাই তারা জনগণের সুখ-দুঃখের কথা ভাবে না- মাওলানা লোকমান।


বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট (দক্ষিণ) জেলা সেক্রেটারি এবং দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ বলেন- নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির ফলে নিম্নবিত্ত সাধারণ জনগণ ও মধ্যবিত্ত শ্রেণীর মানুষের নাভিশ্বাস উঠেছে। দ্রব্যমূল্যের তীব্র কষাঘাতে মধ্যবিত্ত ও দরিদ্র শ্রেণীর মানুষের জীবন দুর্বিষহ হয়ে পড়েছে। সেদিকে সরকারের কোন দৃষ্টি নেই। সরকার নিজের গদি রক্ষায় ব্যস্ত রয়েছে। সরকার নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি রোধ করার জন্য কার্যকর কোন পদক্ষেপই গ্রহণ করছে না। বর্তমান সরকার জনগণের নির্বাচিত নয়। সেই কারণেই তারা জনগণের সুখ-দুঃখের কথা ভাবে না। তারা ভোটার বিহীন নির্বাচনের প্রহসন করে ক্ষমতায় টিকে থাকার জন্য নানা ফন্দি ফিকিরে ব্যস্ত রয়েছে।


দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে আজ ১৩ নভেম্বর সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসাবে জামায়াত সিলেট দক্ষিণ জেলা শাখার উদ্যেগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

জেলা জামায়াতের শূরা সদস্য আব্দুস সালামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াতের জেলা ইউনিদের সদস্য ও বাদেপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হান, জামায়াতনেতা এহতেসামুল আলম জাকারিয়া, শ্রমিকনেতা আব্দুল হান্নান, শ্রমিকনেতা মাযহারুল ইসলাম, জামায়াতনেতা সেলিম উদ্দিন, সাবেক কাউন্সিলর গোলাম মস্তফা মুসা প্রমুখগণ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন