ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭

আমীরে জামায়াতকে পুনরায় রিমাণ্ডে নেওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ: জনাব মকবুল আহমাদের মতো একজন বয়োবৃদ্ধ নেতাকে একের পর এক রিমাণ্ডে নিয়ে সরকার মানসিকভাবে তার উপর নির্যাতন চালাচ্ছে--অধ্যাপক মুজিবুর রহমান

বাংলাদেশ বার্তাঃ  আমীরে জামায়াত জনাব মকবুল আহমাদের মতো একজন বয়োবৃদ্ধ নেতাকে একের পর এক রিমাণ্ডে নিয়ে সরকার মানসিকভাবে তার উপর নির্যাতন চালাচ্ছে বলে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন ভারপ্রাপ্ত আমীরে জামায়াত অধ্যাপক মুজিবুর রহমান।

স্বৈরাচারী সরকার ২০১২ সালের একটি মিথ্যা মামলায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদকে পুনরায় তিন দিনের রিমাণ্ডে নেওয়ায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আজ ১৩ নভেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “আমীরে জামায়াত জনাব মকবুল আহমাদ প্রায় ঊনআশি বছর বয়সের একজন প্রবীণ রাজনীতিবিদ। ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, পায়ে ব্যথা ইত্যাদি নানা রোগে তিনি ভুগছেন। অসুস্থ এ বয়োবৃদ্ধ নেতাকে একের পর এক রিমাণ্ডে নিয়ে মানসিকভাবে নির্যাতন চালানো হচ্ছে। এটি মানবাধিকারের সুস্পষ্ট লংঘন।

রিমাণ্ডের ব্যাপারে উচ্চ আদালতের নির্দেশনাও মানা হচ্ছে না। ইতোপূর্বে একটি ষড়যন্ত্রমূলক মামলায় তাকে রিমাণ্ডে নেওয়ার আদেশ দেয়া হলে উচ্চ আদালত তার শারীরিক অসুস্থতা বিবেচনা করে জেল গেইটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেয়। 
অসুস্থ ও বয়োবৃদ্ধ একজন রাজনীতিবিদকে এভাবে বারবার রিমাণ্ডে নেওয়ায় তার পরিবার-পরিজন দারুণভাবে উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্ব শূন্য করার চক্রান্তে লিপ্ত হয়েছে। আমি সরকারের এহেন চক্রান্তে তীব্র ক্ষোভ প্রকাশ করছি এবং অবিলম্বে এই বয়োবৃদ্ধ নেতাকে মুক্তি দিয়ে তার চিকিৎসার সুব্যবস্থা করার দাবি জানাচ্ছি। অন্যথায় তার কিছু হলে সরকারকেই এর দায়-দায়িত্ব বহন করতে হবে।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন