ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

মরহুম সোহেল আহমদ চৌধুরী ছিলেন প্রেরণার বাতিঘর,, ফকরুল ইসলাম খান

বাংলাদেশ বার্তাঃ প্রস্তাবিত বিশ্বনাথ পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী জনাব ফখরুল ইসলাম খান মরহুম ছোহেল আহমদ চৌধুরীর ২২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার স্মৃতিরমন্থন করে বলেছেন, মরহুম ছোহেল আহমদ চৌধুরী ছিলেন সিলেট বিভাগের ইসলামী ছাত্র আন্দোলনের প্রেরণার বাতিঘর, সর্বদলীয় গ্রহণীয় ব্যক্তিত্ব, ইসলামী ছাত্র শিবিরের কাপ সদস্য ঢাকা মহানগর ও সিলেট মহানগরীর সাবেক সভাপতি, নব্বই দশকে সিলেটের রাজনৈতিক অঙ্গনের পরিচিত মূখ, ছাত্র ইসলামী আন্দোলনের অকোতভয় সিপাহসালার, অতুলনীয় মানবিক ও নৈতিক গুনের অধিকারী, সদাহাস্যেজ্বল- মিষ্টভাষী, হাজার- লাখো তরুনের প্রেরণার উৎস, সিলেটের কৃতি সন্তান। 
আজ ১৮ নভেম্বর'২০১৭ মরহুম ছোহেল আহমদ চৌধুরী ২২তম মৃত্যুবার্ষিকী।

মৃত্যু বার্ষিকিতে মরহুম ছোহেল আহমদ চৌধুরীর জন্য দোয়ার দরখাস্থ জানাচ্ছি। মহান আল্লাহ যেন তাঁকে জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন। আমিন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন