ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৪ নভেম্বর, ২০১৭

কমার্স কলেজের এইচএসসি '৮৮ ব্যাচের পুনর্মিলনীতে প্রাণবন্ত আড্ডা


বাংলাদেশ বার্তাঃ  দেশের স্বনামধন্য বিদ্যাপীঠ চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের ৮৭-৮৮ শিক্ষাবর্ষের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ মিলনমেলায় শতাধিক প্রাক্তন শিক্ষার্থী অংশ নেন। দীর্ঘ ২৯ বছর পর প্রিয় বন্ধুকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন তারা। ব্যক্তি জীবনের সুখ-গল্প আর হাসি গানে মধুর সময় পার করেন স্ব স্ব অবস্থানে প্রতিষ্ঠিত এসব প্রাক্তন ছাত্র ছাত্রী। সেই সাথে কলেজ জীবনের ফেলে আসা দিনগুলির প্রাণবন্ত আড্ডা ও স্মৃতি রোমন্থনে আবেগপূর্ণ পংতিমালার সরস উপস্থাপন সকলকে বিমোহিত করে। ভবিষ্যতে একতাবদ্ধ থেকে দেশ, জাতি ও মানবতার কল্যাণে কাজ করার অঙ্গীকার করেন সরকারি কমার্স কলেজের গর্বিত ৮৮ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।

অভূতপূর্ব এ আয়োজনের পরিকল্পনা ও উদ্যোগ গ্রহনের জন্য আবু সাঈদ চৌধুরী বাবলুর প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে শেষ হয় আড্ডাবাজি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন