ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৫ নভেম্বর, ২০১৭

যথাযোগ্য মর্যাদায় আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস পালনের আহ্বান


বাংলাদেশ বার্তাঃ যথাযোগ্য মর্যাদায় আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস পালনের আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আজ ৫ নভেম্বর, ২০১৭ নিম্নোক্ত বিবৃতি প্রদান করেছেনঃ
“আগামী ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস। আমাদের জাতীয় জীবনে এ দিবসটির গুরুত্ব ও তাৎপর্য অপরিসীম। ১৯৭৫ সালের ৭ নভেম্বর দেশের সিপাহী-জনতা ঐক্যবদ্ধভাবে সকল ষড়যন্ত্র প্রতিহত করে এ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে হেফাযত করেছিল।

জাতি এমন এক সময় ৭ নভেম্বর পালন করতে যাচ্ছে যখন দেশে গণতন্ত্র ও আইনের শাসন এবং জনগণের ভোটাধিকার নেই। এ অবস্থা থেকে দেশকে উদ্ধারের জন্য সকলের ঐক্যবদ্ধ প্রয়াস প্রয়োজন।
১৯৭৫ সালের ৭ নভেম্বর এ দেশের সিপাহী-জনতা যে ইতিহাস সৃষ্টি করেছিল তা চিরদিন স্বর্ণাক্ষরে লিখিত থাকবে। ৭ নভেম্বরের চেতনায় উজ্জীবিত হয়ে দেশবাসী এ দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকে হেফাযত করবে ইনশাআল্লাহ।
তাই আগামী ৭ নভেম্বরের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা এবং দোয়ার মাহফিলের আয়োজনের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় বিপ্লব ও সংহতি দিবস পালন করার জন্য আমি বাংলাদেশ জামায়াতে ইসলামীর সকল শাখা এবং দেশবাসীর প্রতি আহবান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন