ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১২ নভেম্বর, ২০১৮

নির্বাচনের তফসিল এক মাস পেছানোর দাবি

বাংলাদেশ বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল এক মাস পেছানোর দাবি জানিয়েছে বিএনপি ও জাতীয় ঐক্য ফ্রন্ট । রবিবার (১১ নভেম্বর) প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বরাবর বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্য ফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক চিঠিতে এই দাবি জানানো হয়।
রবিবার নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দিন আহমদের কাছে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকারের নেতৃত্বে একটি প্রতিনিধি দল এই চিঠি জমা দেয়।
চিঠিতে বলা হয়েছে, বিএনপি, ২০ দলীয় ঐক্যজোট ও জাতীয় ঐক্যফ্রন্ট গণতন্ত্র উদ্ধারের অংশ হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে। অধিকাংশ রাজনৈতিক দলের মতামত উপেক্ষা করে তড়িঘড়িপূর্বক নির্বাচন কমিশন যে তফসিল ঘোষণা করেছে তা গ্রহণযোগ্য নয়। কারণ, এত সংক্ষিপ্ত সময়ের মধ্যে সব দলের পক্ষে বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করে মনোনয়নপত্র দাখিল করা কোনোভাবেই সম্ভব নয়। ইতোমধ্যে বিষয়টি সংবাদ সম্মেলনে জানানো হয়েছে বলেও চিঠিতে উল্লেখ করা হয়।
চিঠিতে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে শিডিউল এক মাস পিছিয়ে দেওয়ার অনুরোধ করা হয়।
চিঠিটি নির্বাচন কমিশনে জমা দেওয়ার পরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বিজন কান্তি সরকার সাংবাদিকদের বলেন, ‘নির্বাচনের তফসিল এক মাস পিছিয়ে নতুন করে দিতে বলা হয়েছে।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন