ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৮ আগস্ট, ২০১৬

জামায়াত-শিবির নিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মারুফ হোসেনের দেয়া বক্তব্যকে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছে জামায়াত

বাংলাদেশ বার্তা ডেস্কঃ জামায়াত-শিবির নিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মারুফ হোসেনের দেয়া বক্তব্যকে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছে জামায়াত।
মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি হামিদুর রহমান আযাদ।
বিবৃতিতে হামিদ আযাদ বলেন, চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মারুফ হোসেন জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরকে জড়িয়ে যে বক্তব্য দিয়েছেন তা সর্বৈব মিথ্যা। তার বক্তব্যের জবাবে আমি স্পষ্ট ভাষায় জানাতে চাই যে, কোনো ধরনের হামলার পরিকল্পনা ও ষড়যন্ত্রের সাথে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের কোন সম্পর্ক নেই।
কোন জঙ্গি গ্রুপকে দিয়ে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের কোন ঘটনা ঘটানোর প্রশ্নই আসে না। এ সব বক্তব্য পুলিশ কর্মকর্তা মারুফ হোসেনের নিজস্ব মনগড়া। বাস্তবের সাথে তার বক্তব্যের কোন সম্পর্ক নেই। আমরা চ্যালেঞ্জ দিয়ে তাকে বলতে চাই যে, তিনি তার বক্তব্যের সমর্থনে কোন প্রমাণ দেখাতে পারবেন না।
তিনি বলেন, জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরকে জড়িয়ে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য প্রদান করা থেকে বিরত থাকার জন্য আমি চট্টগ্রাম মহানগর পুলিশের উপ-কমিশনার মারুফ হোসেনের প্রতি আহ্বান জানাচ্ছি।
এমবিএইচ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন