ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮

“বাংলাদেশের রাজনীতিতে নতুন চমক দেখাতে পারে জামায়াত”

বাংলাদেশ বার্তাঃ ধীরে ধীরে পাল্টে যাচ্ছে বাংলাদেশের রাজনীতির দৃশ্য। আওয়ামীলীগ, বিএনপির উপর থেকে ধীরেধীরে উঠে যাচ্ছে সাধারণ জণগনের আস্থা,ক্ষমতার অপব্যবহার করে কোটি কোটি টাকার পাহাড় তৈরি করে যাচ্ছে। এদেশের বড় দুই দলের রাজনৈতিক নেতারা , দুর্নীতির রোষানলে পড়ে সাধারণ জণগন কে মেরে নিজেদের পকেট ভর্তি করতেছেন।
বিশ্লেষকরা মনে করেন আগামীতে বাংলাদেশের প্রেক্ষাপট পাল্টে দিবে জামায়াতে ইসলামী ,কেননা তারা একটা আদর্শিক সুসংগঠিত দল, বিএনপি জোট সরকারের আমলে জামায়াতের দুইজন মন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদ এবং মাওলানা মতিউর রহমান নিজামীর বিরুদ্ধে ১ টাকার দুর্নীতির অভিযোগও বাহির করতে পারেনি তৎকালীন তত্ত্বাবধায়ক সরকার।
বিশ্লেষকরা মনে করেন যাদের নেতৃত্ব নিয়ে কোন সংকোচ নেই,গ্রুপিং নেই, একদিনের মধ্যেই আমির নির্বাচন করতে পারে,যাঁদের প্রথম সারির নেতাদের ফাঁসি দেওয়ার পরেও নেতৃত্বর কোন শুন্যতা দেখা দেয়নাই। একমাত্র এই দলটি এদেশকে সোনার দেশে পরিণত করতে পারবে বলেন বিশ্লেষকরা।
অতি শিগ্রই জামায়াত বাংলাদেশে একটি নতুন চমক দেখাবে এই কথা এখন সবার মুখে মুখে, সাধারণ মানুষ মনে করেন যতই দিন যাচ্ছে জামায়াতের জনপ্রিয়তা ততই বাড়ছে, তাই বাংলাদেশের রাজনীতিতে জামায়াত প্রধান শক্তিশালী দল হিসেবে আবির্ভাব গঠবে বলে মনে করেন রাজনিতিক বিশ্লেষকরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন