ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৩দিনের অনুষ্ঠানমালা

বাংলাদেশ বার্তাঃ আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদযাপন উপলক্ষে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় ৩দিনের অনুষ্ঠানমালা ঘোষণা করেছে।
এই কর্মসূচীর মধ্যে রয়েছে- ১৯ ফেব্রুয়ারী’১৮  আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম এর সহযোগিতায় জাতীয় সংগঠন বাংলাদেশ চারু শিল্পী পরিষদের উদ্যোগে আই.আই.ইউ.সি অডিটরিয়ামে “সিম্পোজিয়াম ও বাংলো ক্যালিগ্রাফি প্রতিযোগিতা”। 
পরদিন রাত ১২টা ১মিনিটে একুশের প্রথম প্রহরে মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের পক্ষ থেকে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ।
২১ ফেব্রুয়ারী ২০১৮ তারিখ একুশের আলোচনা সভা।

উল্লেখ্য, “সিম্পোজিয়াম ও বাংলো ক্যালিগ্রাফি প্রতিযোগিতা” অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর কে. এম. গোলাম মহিউদ্দিন। প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ দেলাওয়ার হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সিম্পোজিয়াম অনুষ্ঠানে প্রবন্ধ উপস্থাপন করবেন চারুকলা ইনস্টিটিউট, ঢাকা’র সাবেক পরিচালক প্রফেসর ড. আব্দুস সাত্তার।  

৩দিনের সমগ্র কর্মসূচীসমূহ বাস্তবায়ন করবেন STAD এর পরিচালক জনাব আ. জ. ম. ওবায়দুল্লাহর নেতৃত্বে Student Affairs Division.  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন