ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন: মুয়ায্যম হোসাইন হেলালকে জামায়াতের মেয়র প্রার্থী ঘোষণা

বাংলাদেশ বার্তাঃ  বরিশাল অফিস : স্থানীয় নেতাকর্মীদের মতামতের আলোকে বরিশাল সিটি নির্বাচনে জামায়াতের প্রার্থীতা ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগর জামায়াতের আমীর, বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলাল বরিশাল সিটি নির্বাচনে মেয়র প্রার্থী হিসাবে দলীয় নেতাকর্মীদের মতামতে প্রার্থী হিসাবে মনোনীত হন। এরপরে জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বরিশাল অঞ্চল প্রতিনিধি অধ্যাপক ইজ্জত-উল্লাহ আমীরে জামায়াতের পক্ষে মনোনীতের নাম দলীয় ফোরামে ঘোষনা করেন। এর মাধ্যমে বরিশাল সিটি কর্পোরেশনের আগামী নির্বাচনে জামায়াতের পক্ষে একক প্রার্থী হিসাবে এ্যাড. হেলালের প্রতিদ্বন্ধীতার বিষয়টি নিশ্চিত হয়েছে।

এব্যাপারে বরিশাল মহানগরী জামায়াতের নায়েবে আমির ও দলিয় প্রধান নির্বাচন সমম্বয়ক অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু বলেন, আমরা বরিশালে এককভাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। এখানে দলের মেয়র প্রার্থী হিসেবে চুড়ান্ত হয়ে আছেন বরিশাল মহানগর জামায়াতের আমির জনননেতা অ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলাল। নির্বাচন কমিশন থেকে দলীয়ভাবে আমাদের প্রার্থীতা গ্রহণ করা না হলে আমরা স্বতন্ত্রভাবে নির্বাচন করবো। 

তিনি আরো জানান, নগরীর প্রতিটি ওয়ার্ডে জামায়াতে ইসলামীর শক্তিশালী কমিটি রয়েছে। নগরীর ৩০টি ওয়ার্ডের সভাপতি সম্পাদকসহ পুরুষ ও মহিলা নেতাকর্মীদের মতামত নিয়ে আমাদের প্রার্থী চুড়ান্ত করেছেন আমীরে জামায়াত। ইতিমধ্যে প্রাক নির্বাচনী কার্যক্রম অনেক আগেই শুরু করা হয়েছে, শুধু অপেক্ষা ছিল প্রার্থীর নাম ঘোষনার আনুষ্ঠানিকতা। আমীরে জামায়াতের পক্ষে তার প্রতিনিধি দলিয় মনোনয়ন ঘোষনা করেন। আমরা নির্বাচনের মাঠে গনতান্ত্রিকভাবে সকল সুযোগসুবিধা যাতে ভোগ করতে পারি তার জন্য প্রশাসনসহ সকলের সহযোগীতা কামনা করি। এসময় তিনি আরো জানান, জামায়াত মনোনীত প্রার্থী অ্যাডভোকেট মুয়ায্যম হোসাইন হেলাল বরিশাল ২০ দলীয় জোটের সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। বিগত ১০ বছরে রাজনৈতিক কারণে প্রায় ১৭টি মামলায় তাকে আসামি করা হয়েছে। পেশাদার আইনজীবী হিসেবেও তার সুনাম রয়েছে। এক প্রশ্নের জবাবে অধ্যক্ষ খসরু বলেন, ২০ দলিয় জোট যুগপতৎ আন্দোলন ও জাতীয় নির্বাচনের জন্য গঠিত হয়েছে। জোটের প্রত্যেকটি দলের নিজস্ব আইডেন্টেটি রয়েছে। স্থানীয় নির্বাচনে জোট বদ্ধ থাকার বাধ্যবাধকতা নেই, বিধায় জামায়াত তার দলিয় সিদ্ধান্তে মেয়র প্রার্থী মনোনয়ন দিয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন