ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮

মাওলানা মোস্তফা আযাদের ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের গভীর শোক প্রকাশ

বাংলাদেশ বার্তাঃ মুহাম্মাদুল্লাহ হাফেজ্জী হুজুর রহ: এর বড় ছেলে, বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাবেক আমীর, আলেমে দ্বীন, মাওলানা আহমাদুল্লাহ আশরাফ ও মীরপুর আরজাবাদ মাদ্রাসার মুহতামিম মাওলানা মোস্তফা আযাদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ শোকবার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, আজ শুক্রবার সকাল ৭টা ৩০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজীউন)। তার ইন্তেকালে জাতি এক উজ্জ্বল নক্ষত্রকে হারালো। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি দেশে ইসলাম ও ইসলামী আন্দোলনের প্রসার, আলেম সমাজকে ঐক্যবদ্ধ করণ ও ইসলামী বিরোধী সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার ছিলেন। ইসলাম, স্বাধীনতা ও মানুষের অধিকার রক্ষায় তিনি ছিলেন আপোষহীন। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় তার ভূমিকা ছিলো অত্যান্ত বলিষ্ঠ। দেশ ও জনগণের জন্য তার গৌরব উজ্জ্বল ভূমিকা আলেম সমাজ ও জাতি চিরকাল মনে রাখবে। তার ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত।
অন্যদিকে আজ সকায় ৯টায় ইন্তেকাল করেন মীরপুর আরজাবাদ মাদ্রাসার মুহতামিম মাওলান মোস্তফা আযাদ(ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজীউন)। তিনি একদিকে যেমন হাজারো ছাত্রকে দ্বীনি শিক্ষায় শিক্ষিত করতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। অন্যদিকে দ্বীনের দায়ী হিসেবে ইসলামের পথে আহবানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। নাস্তিক্যবাদীদের বিরুদ্ধে আন্দোলনে তিনি অগ্রণী ভূমিকা পালন করেছেন। দেশের এই সংকট কালে তাঁদের মত প্রবীণ আলেমে দ্বীনদের ইন্তেকালে অপূরণীয় ক্ষতি হয়েছে।
আমরা মরহুমের মাগফিরাতের জন্য আল্লাহর কাছে দোয়া করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন