ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

একজন আলোকিত আই আই ইউ সিয়ান মুহিবের জন্য অনেক শুভেচ্ছা ও দোয়া

বাংলাদেশ বার্তাঃ  IIUM - International Islamic University Malaysia যার আদলে আমরা করতে চেয়েছি IIUC - International Islamic University Chittagong; কতটা হয়েছে জানি না। তবে IIUM যথেষ্ট সাপোর্ট পেয়েছে OIC থেকে এবং মালয়েশিয়ার সরকারের পক্ষ থেকে বিশেষ করে যখন সে দেশের ইসলামপন্থী নেতা জনাব আনোয়ার ইব্রাহীম উপ প্রধানমন্ত্রী এবং অর্থমন্ত্রীর দ্বায়িত্বে ছিলেন; তাঁর পক্ষ থেকে। IIUC ও বেশ সহযোগিতা পেয়েছে আমাদের দেশের সাবেক একজন শিক্ষা প্রতিমন্ত্রী জনাব এহসানুল হক মিলনের কাছ থেকে। জনাব মিলন চাঁদপুরের সন্তান।
একই চাঁদপুরের সন্তান আমাদের মুহিব উল্লাহ। মুহিব আই আই ইউ সি ঢাকা ক্যম্পাস থেকে ১৯ তম ব্যচের সাথে বিবিএ ও এমবিএ করেন। এমবিএ শেষ করে তিনি আই আই ইউ সি'র এডমিনিস্ট্রেশনে জয়েন করেন। এক পর্যায়ে পি এইচ ডি করার উদ্দেশ্যে চলে যান IIUM এ। সেখানে তিনি কৃতিত্বের সাথে কাজ করতে থাকেন। তাঁর নেতৃত্বের গুনাবলী অসাধারণ, মা শা আল্লাহ।
সম্প্রতি তিনি IIUM এর PGSS (Post Graduate Students Society) এর ২০১৭/১৮ সেশনের Executive Council (EC) নির্বাচনে অংশগ্রহণ করেন এবং তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়ে সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। আমার দেখা কিছু আলোকিত (Bright or Enlightened) ছাত্রের মধ্যে মুহিব অন্যতম একজন। সে তাঁর জীবনকে আল্লাহর আলোয় আলোকিত করার চেষ্টায় নিয়োজিত রেখেছে। আমি গত বছর একবার IIUM এ গিয়েছিলাম IIUM কে দেখতে এবং বিশেষ করে আমার কয়েকজন ছাত্রকে দেখতে। সেখানে সারাক্ষন মুহিব, মুর্তাজা, মুন্না ও অন্যান্য ছাত্ররা আমাকে সঙ্গ দিয়েছে এবং তাতে আমি মুগ্ধ হয়েছি; তাদের ভালোবাসা ও শ্রদ্ধায় সিক্ত হয়েছি।
IIUM আমার একটি স্বপ্নের যায়গা। ২০১৪ ইং সালে আমি IIUM থেকে PhD তে ভর্তি হবার অফার পাই with Financial Support from my proposed Supervisor Prof. Dr. Belal. সে সেমিস্টারে কিছুটা দেরি হয়ে যাওয়ায় আমি ডেফার করি। পরবর্তীতে অন্য আর একটি বিশ্ববিদ্যালয় থেকে ডাক আসে। বেশ কিছু কারনে আর IIUM এ পড়া হলো না। খুব মিস করি আমি তাঁকে। আমার কাছে মনে হয় IIUM পৃথিবীতে এক টুকরা জান্নাতের নমুনা।
IIUM এ বিশ্বের শতাধিক দেশের ছেলে মেয়েরা জ্ঞান অর্জন করতে আসে। IIUM কে বলা হয় Garden of Knowledge (জ্ঞানের বাগান)। এই জ্ঞানের বাগানে মুহিব একটি গোলাপ যার সৌরভে আপ্যায়িত হবে শত শত আল্লাহর বান্দা ইন শা আল্লাহ। মুহিবের জন্য অনেক শুভেচ্ছা ও দোয়া।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন