ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮

IIUC CSE Department 38th Batch এর শিক্ষা সমাপনী দিবস পালন

কেক কাটার অনুষ্ঠান: শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ

বাংলাদেশ বার্তাঃ  আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (IIUC) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৮তম ব্যাচের শিক্ষার্থীরা আরব দেশের ঐতিহ্যবাহী পোশাক পড়ে  শিক্ষা (গ্রাজুয়েশন) সমাপনী দিবস (র‌্যাগ ডে) পালন করেন । ভিন্নধর্মী এই আয়োজনে ‘ব্যতিক্রমী ও উদ্ভাবনী’ পন্থা তৈরি করে IIUC এর ৩৮ (CSE) ব্যাচের শিক্ষার্থীরা।

ফেব্রুয়ারী মাসটি আন্তর্জাতিক ইসলামী
শিক্ষা সমাপনী দিবসের র‌্যালী
বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (IIUC) এর বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষা সমাপনী মাস। দীর্ঘ ৮টি সেমিস্টার শিক্ষার্থীরা একসাথে পড়াশুনা করেছে, আড্ডা দিয়েছে, নানা ধরণের শিক্ষামূলক কর্মসূচীতে অংশ গ্রহণ করেছে। সমাপনী শিক্ষা দিবসের মাধ্যমে তাদের এই সম্মিলিত পথ চলারও সমাপ্তি ঘটতে যাচ্ছে। পরীক্ষা শেষে কে কোথায় যাবে কার ভাগ্য কাকে কোথায় নিয়ে যাবে তা কেউ জানে না। তাই বিদায়অ এই শিক্ষা সমাপনী দিবসটিকে সবাই মিলে স্মরণী করে রাখতে চায়। 



আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (IIUC) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩৮তম ব্যাচের শিক্ষার্থীরা  শিক্ষা সমাপনী এই দিবসটিকে স্মরণীয় করে রাখতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে  বিশ্ববিদ্যালয়ের কুমিরা ক্যাম্পাসে দিবসটি উদযাপন করেছে।


এ্যারাবিয়ান পোষাকে বিদায়ী শিক্ষার্থীরা
১৭ ফেব্রুয়ারী সকালে ৩৮ (CSE) ব্যাচের শিক্ষার্থীরা কেক কাটার মধ্য দিয়ে শিক্ষা সমাপনী দিবসটির সূচনা করে।  কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (CSE) বিভাগের  অফিসের সস্মেুখে কেক কাটার এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় চেয়ারম্যান জনাব মোহাম্মদ মাহাদী হাসান। 

অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিলো আরব দেশের ঐতিহ্যবাহী পোশাক পড়া, ক্যাম্পাসে র‌্যালী করা,  শিক্ষা সমাপনী দিবস উপলক্ষে তৈরি টি-শার্ট পরিধান ও তাতে লিখালিখি ইত্যাদী। পরের দিনের কর্মসূচী ছিলো বাফেট ডিনার।

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (IIUC) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং
প্রিয় কেন্দ্রীয় মসজিদের সামনে বসে ছবি তোলা
বিভাগের ৩৮তম ব্যাচের শিক্ষার্থীদের এই ব্যাতীক্রমী  অথ্যাৎ আরব দেশের ঐতিহ্যবাহী পোশাক পড়ে  শিক্ষা (গ্রাজুয়েশন) সমাপনী দিবস (র‌্যাগ ডে) পালন করা ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাহিরে বেশ আলোড়ণ সৃষ্টি করেছে। তাদের বিভিন্ন ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।



কেউ কেউ এবং কোন কোন মিডিয়ায় বিষয়টিকে ভিন্ন ভাবে উপস্থানও করেছেন। তবে সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, শিক্ষার্থীরা সৃজনশীল দৃষ্টিভঙ্গী নিয়ে কিছুটা ব্যাতিক্রমী এই শিক্ষা (গ্রাজুয়েশন) সমাপনী দিবস (র‌্যাগ ডে) পালন করেন।                                                                                                    

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন