ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৮

IIUC কুমিরা ক্যাম্পাসে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট “ওয়ার্কসপ” নির্মাণ কাজ উদ্বোধন

মাটি কেটে নির্মাণ কাজ উদ্বোধন: আ.ন.ম. শামসুল ইসলাম
বাংলাদেশ বার্তাঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাসে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের জন্য “সিভিল ওয়ার্কসপ” নির্মাণ কাজ উদ্বোধন করা হয়।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করছেন মাওঃ মুমিনুল হক চৌধুরী

১২ ফেব্রুয়ারী ২০১৮ তারিখ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাসে বোর্ড অব ট্রাস্টিজের  ভাইস-চেয়ারম্যান, ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন কমিটির চেয়ারম্যান  জনাব প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ এর সভাপতিত্বে  সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের জন্য “সিভিল ওয়ার্কসপ” নির্মাণ কাজ উদ্বোধন অনূষ্ঠানে প্রধান অতিথি হিসেবেে উপস্থিত ছিলেন IIUC’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য জনাব আ. ন. ম. শামসুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন IIUC’র ফাউন্ডার মেম্বার ও ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন কমিটির  এডভাইজার মাওলানা মুমিনুল হক চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজের মেম্বার ও পিপিডি ও ট্রান্সপোর্ট বিভাগের চেয়ারম্যান জনাব প্রিন্সিপাল আমিরুজ্জামান। 


অন্যান্যের  মধ্যে সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ফ্যাকাল্টির ডীন জনাব প্রফেসর ড. মনিরুল ইসলাম, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের চীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব) ইঞ্জিনিয়ার মোঃ জাহেদ হোসাইন প্রমূখ বক্তব্য রাখেন। 

চুয়েট সিভিল ল্যাব পরিদর্শন করছেন  ইঞ্জিঃ জাহেদ হোসাইন
এছাড়াও সংশ্লিষ্ট সাইট ইঞ্জিনিয়ার সেলিম জাহাঙ্গীর, ইলেকট্রিক ইঞ্জিনিয়ার মোঃ আবদুর রহমান, পিপিডি’র সিনিয়র এ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর হাসানুল বান্না, প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের এ্যাসিস্ট্যান্ট ডাইরেক্টর শেখ মোঃ রফিকুল ইসলাম,   সিভিল ইঞ্জিনিয়ার মাকসুদ আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার মোঃ ইফতেখারুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন।

২,৪০০বর্গ ফুট বিশিষ্ট সিভিল ওয়ার্কসপ যাতে কাপেন্ট্রী, ওয়েল্ডিং ও আয়রনসপ থাকছে।
উদ্বোধন শেষে দোয়া-মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন প্রবীন প্রতিষ্ঠাতা সদস্য ইঞ্জিনিয়ারিং কনস্ট্রাকশন কমিটির  এডভাইজার মাওলানা মুমিনুল হক চৌধুরী।
চুয়েট সিভিল ওয়ার্কসপ পরিদর্শন করছেন  ইঞ্জিঃ জাহেদ হোসাইন

উল্লেখ্য. আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরা ক্যাম্পাসে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট খোলার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। সেই লক্ষ্যে বিভিন্ন সভা-সেমিনারসহ সংশ্লিষ্ট সকল কর্তৃ পক্ষের সাথে ইতোমধ্যে প্রয়োজনীয় যোগাযোগ করে সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট খোলার কার্যক্রম এগিয়ে নেয়া হচ্ছে।

ইউজিসি;র শর্ত অনুযায়ী সিভিল ল্যাব ও ওয়ার্কসপ তৈরির জন্য বিশ্ববিদ্যালয়ের মান্যবর ভাইস চ্যান্সেলর জনাব প্রফেসার কে. এম. গোলাম মুহিউদ্দিন সাহেবের নির্দেশেনা মোতাবেক ২৫ জানুয়ারী ২০১৮ তারিখ প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের চীফ ইঞ্জিনিয়ার (চলতি দায়িত্ব)
ইঞ্জিনিয়ার মোঃ জাহেদ হোসাইন এর নেতৃত্বে ৪ সদস্যের একটি টীম চুয়েটের সিভিল ল্যাব ও ওয়ার্কসপ পরিদর্শন এবং সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে যোগাযোগ করেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন