ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৪ অক্টোবর, ২০১৮

আলী নেওয়াজ চৌধুরীর ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক:

বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের কদমতলি পশ্চিম থানার নিবেদিত প্রাণ জামায়াত কর্মী আলী নেওয়াজ চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূইয়া এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ।
এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুম আলী নেওয়াজ চৌধুরীর ইসলামের প্রতি অনুরাগ ও সমাজসেবায় গুরুত্বপূর্ণ অবদানের কথা স্মরণ করে এ শোক প্রকাশ করেন।
শোকবার্তায় জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। তারা মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন মরহুমের নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে সবর করার তৌফিক দান করেন।
মরহুম আলী নেওয়াজ চৌধুরী শুক্রবার সকাল ৯:৩০মিনিটে ঢাকার নিজ বাসায় বার্ধক্যজনিত কারনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি ৩ ছেলে, ৪ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি পূর্ব জুরাইন আদর্শ উচ্চ বিদ্যালয়, জুরাইন আদর্শ একাডেমী, ফরিদুল উলুম ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা,ঈদগাহ জামে মসজিদ ও ডাঃ আবদুর রউফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ছিলেন।
মরহুমের ১ম জানাজা জুমাবাদ ঈদগাহ মসজিদে ও দ্বিতীয় জানাজা জুরাইন আদর্শ একাডেমীতে অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজায় ইমামতি করেন জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভুইয়া, এছাড়াও জানাজার নামাজে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য জনাব আবদুস ফকির, কদমতলী উত্তর থানা আমীর জনাব এম এ রহিম, কদমতলী পশ্চিম থানা আমীর জনাব এম মহীউদ্দিন, শ্যামপুর থানা আমীর ইবনে হোসাইন, সূত্রাপুর থানা আমীর মোহাম্মদ এন উদ্দিন ও সাবেক শ্যামপুর থানা আমীর এবিএম সাইফুল্লাহ সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন