ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮

ব্যারিস্টার মইনুলকে গ্রেফতারের জামায়াতের নিন্দাঃ



বাংলাদেশ বার্তাঃ সাবেক কেয়ারটেকার সরকারের উপদেষ্টা, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। দলটির নায়েবে আমির সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার গতকাল এক বিবৃতিতে বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যেই প্রখ্যাত আইনজীবী, কেয়ারটেকার সরকারের সাবেক উপদেষ্টা, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মইনুল হোসেনকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
তিনি বলেন, ব্যারিস্টার মইনুল হোসেনকে অন্যায়ভাবে গ্রেফতার করার মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী চরিত্র অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। সরকার দেশে একদলীয় ফ্যাসিবাদী শাসন দীর্ঘায়িত করার যে ষড়যন্ত্র শুরু করেছে তার অংশ হিসেবেই তাকে গ্রেফতার করা হয়েছে। তবে এভাবে গ্রেফতার ও নির্যাতন চালিয়ে সরকার স্বৈরশাসন পাকাপোক্ত করতে পারবে না। বেআইনিভাবে নির্বিচারে গ্রেফতার অভিযান চালিয়ে সরকার জাতীয় সংসদ নির্বাচনের পথ রুদ্ধ করার ষড়যন্ত্র ও চক্রান্ত শুরু করেছে মন্তব্য করে তিনি এর বিরুদ্ধে তীব্র গণ-প্রতিরোধ গড়ে তোলার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান। একইসাথে গ্রেফতার অভিযান বন্ধ করে ব্যারিস্টার মইনুল হোসেনসহ বিরোধী দলের গ্রেফতারকৃত সব নেতাকর্মীকে অবিলম্বে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন