ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ৩ অক্টোবর, ২০১৮

সরকারের দুর্বল পররাষ্ট্র নীতির কারণে বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব হুমকির মুখে পড়েছে---ডা. শফিকুর রহমান

বাংলাদেশ বার্তাঃ বাংলাদেশের চট্টগ্রাম ও মংলা বন্দর ভারতকে ব্যবহার করতে দেয়ার চুক্তির খসড়া সম্প্রতি মন্ত্রিপরিষদে অনুমোদন প্রদান, ভারতের আসামের মুসলমানদের বাংলাদেশে পাঠানোর হুমকি ও ষড়যন্ত্র এবং বিজেপির এমপি সুব্রামানিয়াম স্বামীর বাংলাদেশ দখলের হুমকিতে গভীর উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডা. শফিকুর রহমান আজ ২ অক্টোবর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “বাংলাদেশের চট্টগ্রাম ও মংলা বন্দর ভারতকে ব্যবহার করতে দেয়ার চুক্তির খসড়া সম্প্রতি মন্ত্রিপরিষদে অনুমোদন প্রদান, ভারতের আসামের মুসলমানদের বাংলাদেশে পাঠানোর হুমকি ও ষড়যন্ত্র এবং বিজেপির এমপি সুব্রামানিয়াম স্বামী বাংলাদেশ দখলের হুমকি প্রদান করায় দেশবাসী গভীরভাবে উদ্বিগ্ন। বাংলাদেশ সরকারের দুর্বল পররাষ্ট্র নীতির কারণে বর্তমানে বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব হুমকির মুখে পড়েছে।
উপরোল্লিখিত বিষয়ে সরকার কোথাও কোথাও লুকোচুরি এবং কোন কোন ক্ষেত্রে রহস্যজনক নিরবতা পালন করছে। আমরা এই উদ্বেগের জায়গাগুলোতে সরকারের সুস্পষ্ট বক্তব্য ও ব্যাখ্যা দাবি করছি। অন্যথায় জনগণ ধরে নেবে সরকারও এই ষড়যন্ত্রের অংশে পরিণত হয়েছে।
দেশবাসীকে নিজেদের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় সজাগ ও সতর্ক থাকার জন্য আমরা আন্তরিকভাবে আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন