ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৮ অক্টোবর, ২০১৮

পল্টন হত্যাকান্ডে শহীদদের স্মরণে চট্টগ্রাম মহানগরী জামায়াতের সভা ও দোয়া মাহফিল


বাংলাদেশ বার্তাঃ রাজপথে আ’লীগ লগি-বৈঠা দিয়ে পাশবিকভাবে মানুষ হত্যা করে ক্ষমতা যুগ ধরে দখল করে নিপীড়ন অব্যাহত রেখেছে। আইনের শাসন ধ্বংস করেছে।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান চান্দগাঁও থানা জামায়াতের এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জামায়াতে ইসলামী চান্দগাঁও থানা সেক্রেটারি মুহাম্মদ ঈসমাইলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নুরুল মুস্তফা হেলালী, জসিম উদ্দিন সরকার ও শেখ মোহাম্মদ রফিক প্রমুখ।
প্রধান অতিথি আরো বলেন, ক্ষমতায় এসে আ’লীগ পল্টন হত্যা মামলা প্রত্যাহার করে নিয়েছে যা চরম মানবাধিকার লঙ্ঘন। ক্ষমতার পরিবর্তন হলে দেশের জনগণ এই হত্যাকা-ের বিচার করবে। তিনি বলেন, পল্টনের শহীদদের রক্ত বৃথা যেতে পারেনা। ২০০৬ সালের পল্টনের খুনিদের অবিলম্বে গ্রেফতার করে বিচার করতে হবে।
তিনি আরো বলেন, আওয়ামীলীগ এখনো গুম খুন অব্যাহত রেখেছে। দেশে কোনো বিচার নেই। কোনো আইনের শাসন নেই। এই অবৈধ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য এখনো লেভেল প্লেইং ফিল্ড তৈরি হয়নি। জামায়াতকে নির্বাচন থেকে দূরে রাখার জন্য কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ সারা দেশে নেতাকর্মীদের উপর গ্রেফতার অভিযান চালাচ্ছে সরকার। অবিলম্বে জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এমপি মাওলানা আনম শামসুল ইসলাম, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আহসানুল্লাহ, কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী, মহানগরী নায়েবে আমীর আ.জ.ম ওবায়েদুল্লাহসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তির দাবী জানাচ্ছি।
কোতোয়ালি থানা জামায়াতের আলোচনা সভা জামায়াত নেতা শামসুল হক শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগরী জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন -হুমায়ুন কবির প্রমুখ।
বাংলাদেশ জামায়াতে ইসলামী বাকলিয়া থানার উদ্যোগে জামায়াত নেতা মুহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মুহাম্মদ ইসমাইল ও নূর হোসেন প্রমুখ।
আলোচনা সভা শেষে শহীদদের স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন