ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ৫ অক্টোবর, ২০১৮

আইআইউসিতে মহিলা জোন রিসিপশন সেন্টার ও সিসিক্যামেরা ওয়াচ টাওয়ার উদ্বোধন করেন: ভিসি অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন

বাংলাদেশ বার্তাঃ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরায় মহিলা জোনের  রিসিপশন সেন্টার ও আইআইইউসি ওয়াচ টাওয়ার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন। 
০৩ অক্টোবর ২০১৮ তারিখ সিকিউরিটিস ডিভিশন ও বিউটিফিকেশন কমিটির চেয়ারম্যান ও বোর্ড  অব ট্রাস্টিজের অন্যতম সদস্য জনাব নুর উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম কুমিরায় মহিলা জোনের  রিসিপশন সেন্টার ও আইআইইউসি ওয়াচ টাওয়ার  উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন। এ সময়  অন্যান্যের মধ্যে প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ আলী আজাদী, পারচেজ ও ট্রান্সপোর্ট  কমিটির চেয়ারম্যান এবং বোর্ড অব ট্রাস্টিজের অন্যতম সদস্য জনাব প্রিন্সিপাল আমিরুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার জনাব এম. এ. কাশেম পিএসসি প্রমূখ উপস্থিত ছিলেন।
বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন নির্মিত স্থাপনাসমূহ দেখে সন্তোস প্রকাশ করেন। তিনি বিশ্ববিদ্যালয়ের নির্মাণ কাজে নিয়োজিত প্লানিং এন্ড ডেভেলপমেন্ট ডিভিশনের চিফ ইঞ্জিনিয়ার জনাব মোঃ জাহেদ হোসাইন ও ইঞ্জিনিয়ারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এরপর ভাইস চ্যান্সেলর অধ্যাপক কে. এম. গোলাম মহিউদ্দিন সদ্য নির্মিত মহিলা প্রসাশনিক ভবন পরিদর্শন করেন। সবশেষে তিনি বিবিএ বিল্ডিংএর পিছনের আইআইইউসি পার্ক পরিদর্শন করেন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন