ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৯ অক্টোবর, ২০১৮

ইন্দোনেশিয়ায় ১৮৮ আরোহী নিয়ে বিমনি বিধ্বস্ত

বাংলাদেশ বার্তাঃ ১৮৮ আরোহী নিয়ে ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে উড্ডয়নের পর লায়ন এয়ারের একটি প্লেন সমুদ্রে বিধ্বস্ত হয়েছে। কর্মকর্তারা বলছেন, উড্ডয়নের ১০ মিনিট পর থেকেই প্লেনটির খোঁজ মিলছিল না। তাৎক্ষণিকভাবে হতাহতের সংখ্যা জানা যায়নি।
জেটি-৬১০ ফ্লাইটটি ইন্দোনেশিয়ার রাজধানী জাকার্তা থেকে বঙ্গকা বেলুটুং দ্বীপপুঞ্জের প্রধান শহর পাংকল পিনংয়ের উদ্দেশে যাচ্ছিলো। প্লেনটি স্থানীয় সময় সকাল ৬টা ২০ মিনিটে জাকার্তা থেকে পাংকল পিনংয়ের উদ্দেশে যাত্রা করে। এক ঘণ্টা পরই প্লেনটির সেখানে অবতরণের কথা ছিল।প্লেনটিতে কতজন যাত্রী ছিলেন সে ব্যাপারে এখনও নিশ্চিত হওয়া যায়নি।দেশটির জাতীয় অনুসন্ধান ও উদ্ধার সংস্থার মুখপাত্র ইউসুফ লতিফ জানিয়েছেন, এটি নিশ্চিত যে প্লেনটি বিধ্বস্ত হয়েছে।লায়ন এয়ারের এক কর্মকর্তার বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলো জানিয়েছে, ফ্লাইটটিতে ঠিক কি ঘটেছে তা এখনও জানা যায়নি। তবে উদ্ধার তৎপরতা শুরু হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন