ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

ব্যারিস্টার রাজ্জাক সম্পর্কে একটি পত্রিকার রিপোর্টের প্রতিবাদ জামায়াতের


বাংলাদেশ বার্তাঃ একটি জাতীয় দৈনিক পত্রিকার ১ম ও শেষ পৃষ্ঠায় প্রকাশিত দুটি রিপোর্টে বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দলটি। জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান রোববার এক বিবৃতিতে বলেন, পত্রিকার রিপোর্টে জামায়াতে ইসলামীর বিরুদ্ধে যে অসত্য, মিথ্যা, বানোয়াট এবং ভিত্তিহীন কথা ছাপানো হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
প্রথম পৃষ্ঠার রিপোর্টে সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিষ্টার আবদুর রাজ্জাক সম্পর্কে যে সব কথা লেখা হয়েছে তার কোন সত্যতা নেই। গত ২৬ সেপ্টেম্বর একটি অনলাইনে প্রকাশিত এ ধরনের একটি রিপোর্টের প্রতিবাদ জানিয়ে ব্যারিস্টার আবদুর রাজ্জাক বলেছেন, ‘সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার সাথে কোন বৈঠকের পরিকল্পনা তার নেই। সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার সাথে বৈঠকের উদ্দেশ্যে তার যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার খবর সম্পূর্ণ অসত্য ও ভিত্তিহীন।’ ব্যারিস্টার আবদুর রাজ্জাকের এ বক্তব্যের পর পত্রিকাটিতে আবারও তাকে জড়িয়ে একই ধরনের সংবাদ পরিবেশন একটি পরিকল্পিত বানোয়াট রিপোর্ট ছাড়া আর কিছুই নয়।
মাওলানা রফিকুল আরো বলেন, আমরা ইতোপূর্বেও বহুবার বলেছি, কোন উগ্রবাদী সংগঠনের সাথে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কোন সম্পর্ক নেই। কাজেই জামায়াতের মদদে ত্রি দেশীয় জঙ্গি নেটওয়ার্ক থাকার প্রশ্নই আসে না। জামায়াতে ইসলামীর বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা প্রচারণা চালানো ওই পত্রিকাটির একটি বদ অভ্যাসে পরিণত হয়েছে।
জামায়াতের বিরুদ্ধে তারা একতরফা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। অথচ জামায়াতের প্রতিবাদ ছাপানোর মত নৈতিক সাহস তাদের নেই। তিনি জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা অপপ্রচার চালানো থেকে বিরত থাকার জন্য পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন