ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩০ নভেম্বর, ২০১৩

অল্পের জন্য বেঁচে গেলেন রিজভী !

অল্পের জন্য বেঁচে গেলেন রিজভী ! গুম হয়ে যেতে .... এমনকি খুনও হয়ে যেতে পারতেন রিজভী ! যেভাবে আটক হলেন রিজভী , তাতে মনে হয় সরকার রিজভীকে খুন করতেই চেয়েছিলেন । রাত তিনটার সময় গেট দিয়ে প্রবেশ না করে মই দিয়ে দোতলায় উঠে দরজার তালা ভেঙ্গে , সাংবাধিকদের রুমে বন্ধি করে গায়েব করতে চেয়েছিলেন রিজভীকে ।
তখন কার্যালয়ে অবস্থানরত এক সাংবাদিক মিডিয়াকে জানান , রাত সাড়ে তিনটার কিছু পরে তালাভাঙ্গার শব্দ হয়। এসময় আমিসহ কয়েকজন তিন তলায় জেগে ছিলাম। আমি ও গাজি টিভির রিপোর্টার গাউসুল আজম বিপু তখন শব্দের উৎস জানার জন্য দুই তালায় যাবার সাথে সাথে কয়েকজন সাদা পোশাকধারী পুলিশ আমাদের পরিচয় জিজ্ঞাসা করে। পরিচয় জেনে নিশ্চিত হবার পর আমাদের মোবাইল নিয়ে দুইতলার একটি কক্ষে আটক করে রাখে। সোয়া চারটার দিকে কক্ষের জানালা দিয়ে দেখতে পাই রিজভী আহমেদ ও বেলালকে নিয়ে সাদা পোশাকের পুলিশ সিড়ি দিয়ে নেমে যাচ্ছে।
আজ আরেকটা ইলিয়াস আলী হারিয়ে যেতো আমাদের কাছ থেকে । রিজভীকে গুম করে সরকার বিএনপির অফিস নেতৃত্ব শূন্য করার চেষ্টা করছেন ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন