ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৩

আমার প্রার্থীদের বোমা ও আগুনের মুখে ফেলে দিতে পারিনা : এরশাদ

‘আমার প্রার্থীরা ভোট কেন্দ্রে যেতে পারবে কিনা, ভোট সুষ্ঠু হবে কি না জানি না। আমি আমার প্রার্থীদের বোমা ও আগুনের মুখে ফেলে দিতে পারিনা।’ এ ভাবেই মন্তব্য করলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর একটি হোটেলে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন। এই সময় এরশাদ জানান, পরিবেশ না থাকলে তার পক্ষে নির্বাচনে যাওয়া সম্ভব না।  এরশাদ প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, মনোনয়ন দাখিল করবেন কিন্তু আমার নির্দেশের অপেক্ষায় থাকবেন। আমি যদি নির্দেশ দেই তাহলেই মাঠে নামবেন। এ সময় এরশাদ রাষ্ট্রপতিকে সম্মান দেখিয়ে ওনার আসনে কোনো প্রার্থী দেবেননা বলে জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন