ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৩

হাসপাতালে অবরুদ্ধ কাজী জাফর

ঢাকা: সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ বলেছেন, ‘বর্তমানে আমি এক কঠিন অবস্থার মধ্যে হাসপাতালে দিন অতিবাহিত করছি। আমাকে হাসপাতালে অবরুদ্ধ করে রাখা হয়েছে।’ 
তিনি অভিযোগ করে বলেন, ‘এক দিকে দর্শনার্থীদের প্রবেশের ব্যাপারে বাধা-নিষেধ সৃষ্টি করা হচ্ছে, এমনকি এই সময়ে হাসপাতালে সাংবাদিকদের প্রবেশ বন্ধ করে দিয়েছে।’
বৃহস্পতিবার রাতে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন (জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা প্রেসিডিয়াম সদস্য) সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ গণমাধ্যমের এক বিবৃতিতে এসব কথা বলেন।
জাফর বলেন, ‘আমি জানি হাসপাতাল কর্তৃপক্ষের ইচ্ছাতে নয় সরকার ও কোন বিশেষ মহলের চাপেই হাসপাতাল কর্তৃপক্ষ এ ব্যবস্থা গ্রহণে বাধ্য হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানিয়ে বলতে চাই পৃথিবীর বহু দেশে রাজনীতিবিদরা হাসপাতালে থাকা অবস্থাতেই জাতীয় ও আন্তর্জাতিক পরিস্থিতিতে বক্তব্য প্রদান করে অনেক যুগান্তকারী ইতিহাস সৃষ্টি করেছেন।’

হাসপাতাল কর্তৃপক্ষ ও সরকারের কাছে আবেদন জানিয়ে তিনি বলেন, ‘আমার কণ্ঠ রুদ্ধ করার চেষ্টা করবেন না। আমি গোটা জাতি এবং জাতীয় পার্টির লক্ষ লক্ষ নেতা, কর্মী বিশেষ করে তৃণমূল কর্মীদের আশ্বাস দিয়ে বলতে চাই আমাকে হত্য বা গুম করে কেউ আমার কণ্ঠ স্তব্ধ করতে পারবে না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন