ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৭ নভেম্বর, ২০১৩

হাতে খুনের রক্ত লাগলে কেউ ক্ষমতায় টিকে থাকতে পারে না -অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

হাতে খুনের রক্ত লাগলে কেউ ক্ষমতায় টিকে থাকতে পারে না বলে মন্তব্য করেছেন বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন।


তিনি বলেন, “দেশে এখন একজন পাগলা বাবা আছে। তার হাতেও খুনের রক্ত। সেই পাগলা বাবা স্বৈরশাসক এরশাদকে নিয়ে হাসিনা ক্ষমতায় থাকতে চাচ্ছেন।”
বুধবার দুপুরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনের দক্ষিণ হলে ১৮ দলীয় জোটের অবরোধ কর্মসূচির সমর্থনে মিছিল পরবর্তী সমাবেশে তিনি এ কথা বলেন।
জয়নাল আবেদীন বলেন, “হাতে খুনের রক্ত লাগলে কেউ ক্ষমতায় থাকতে পারে না। স্বৈরশাসক আইয়ুব খান পারেনি। শেখ মুজিবুর রহমানও পারেনি।”
হাসিনা কেবল বাকশাল কায়েক নয়, দেশের স্বাধীনতাকেও ধ্বংস করতে চাচ্ছেন বলেও অভিযোগ করেন প্রবীণ এই আইনজীবী।
জয়নুল আবেদনী বলেন, “শেখ বুজিবুর রহমান অনন্তকাল ক্ষমতায় থাকতে তিনি সংবিধান সংশোধন করেছিলেন। কিন্তু আমরা দেখেছি তাকেও ক্ষমতা থেকে সরে যেতে হয়েছে। শেখ হাসিনাকেও সরে যেতে হবে।”

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ও বিএনপি যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন সমাবেশে বলেন, “সারাদেশের মানুষ চায় একটি নিরপেক্ষ নির্বাচন। শেখ হাসিনা আওয়ামী লীগ সভাপতি। তার অধীনে নির্বাচন হলে একদলীয় নির্বাচন হবে। দেশের মানুষ শেখ হাসিনার কাছ থেকে মুক্তি চায়। কিন্তু হাসিনা বাকশালী কায়দায় নির্বাচন চায়।”

অ্যাটর্নি জেনারেলের উদ্দেশে খোকন বলেন, “গত পাঁচ বছর ধরে আপনি সরকারের দালালি করেছেন। এখনো করে যাচ্ছেন। অনেক বিচারক আজ অবরোধের মধ্যে এজলাসে বসেছেন। আশা করি জনগণের কর্মসূচির প্রতি সম্মান দেখাবেন তারা। কিছু বিচারপতি সরকারকে দেখানোর জন্য এজলাসে বসেন। আপনারা আগে সরকারের ক্যাডার হয়ে থাকতে পারেন। কিন্তু বিচারপতি হওয়ার পর দলীয় ক্যাডারের মতো আচরণ করতে পারেন না।”

এদিকে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের পদত্যাগের দাববি জানিয়েছেন বিএনপি-জামায়াতে ইসলামী সমর্থক আইনজীবীরা। (তথ্যসুত্র; ফেসবুক)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন