ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৭ নভেম্বর, ২০১৩

বাংলাদেশ জামায়াতে ইসলামী

চান্দগাও থানা জামায়াতের কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ

জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন জনগনের দাবী

বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাও থানার নেতৃবৃন্দ বলেছেন, আগামী ১০ম জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত করার জন্য জাতীয় নেতৃবৃন্দের মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দেশের ৯০ভাগ মানুষের দাবী। এ দাবীকে উপেক্ষা করে বিরোধী দল্কে বাদ দিয়ে দলীয় সরকারের অধীনে নির্বাচন করা হবে আত্মঘাতী ও দেশ বিরোধী। নেতৃবৃন্দ নির্বাচন কমিশনের সমালচনা করে বলেন, সাংবিধানিক প্রতিষ্ঠানের জনগনের বিরুদ্ধে অবস্থান গ্রহণ নিঃসন্দেহে সংবিধান ও কৃত শপথ বিরোধী। নেতৃবৃন্দ আরও বলেন, কোনও দল বা গোষ্ঠীর লেজুর বৃত্তি নির্বাচন কমিশনের কাজ নয়। নেতৃবৃন্দ কথিত অন্তর্বর্তীকালীন সরকারের সমালচনা করে বলেন, এই সরকারের কার্যক্রম প্রমাণ করছে সুলুম পালটালেই কোনও বিষধর সাপ মানুষের জন্য নিরাপদ বন্ধু হয় না। নেতৃবৃন্দ চট্টগ্রামসহ সারা দেশে জামায়াত-শিবিরসহ বিরোধী দলের নেতাকর্মীদের অব্যাহত গ্রেপ্তার ও নির্যাতনের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেশে শান্তিপূর্ণ গনতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে সকল প্রকার ষড়যন্ত্র বাদ দিয়ে বিরোধী দলের কর্মসূচীতে বাধা প্রদান না করতে, ইসলামিক টিভি ও দিগন্ত টিভি চালু করতে, জামায়াত-শিবিরসহ বিরোধী দলের নেতাকর্মীদের অব্যাহত গ্রেপ্তার ও নির্যাতন বন্ধ করতে এবং গ্রেপ্তারকৃতদের অবিলম্বে মুক্তি প্রদান করার দাবী জানান। চান্দগাও থানা জামায়াতের কর্মপরিষদ বৈঠকে নেতৃবৃন্দ এ সকল কথা বলেন।
২০ নভেম্বর ২০১৩ইং তারিখ বুধবার সকাল ৭টায় চট্টগ্রাম মহানগর জামায়াতের মজলিশে শুরার সদস্য ও চান্দগাও থানা আমীর জনাব মুহাম্মদ জয়নুল আবেদীন চৌধুরী জামশেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মপরিষদ বৈঠকে অন্যান্যের মধ্যে থানা সেক্রেটারি মুহাম্মদ কলিম উল্লাহ, সহকারী সেক্রেটারি জে. উদ্দিন, কর্মপরিষদ সদস্য নুরুল মুস্তফা , মুহাম্মদ আলতাফ উদ্দীন ভুঁইয়া, আব্দুল মজিদ, প্রচার সেক্রেটারি শেখ মোঃ রফিকুল ইসলাম, মুহাম্মদ জাসিম উদ্দিন সরকার প্রমুখ বক্তব্য রাখেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন