ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩০ নভেম্বর, ২০১৩

চান্দগাঁও থানা জামায়াতের সদস্য (রুকন) বৈঠকে নেতৃবৃন্দ কথিত অন্তর্বর্তীকালীন সরকারের ভূমিকায় জনগন উদ্বিগ্ন

বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাঁও থানার নেতৃবৃন্দ বলেছেন, তথাকথিত অন্তর্বর্তীকালীন সরকারের ভূমিকায় জনগন উদ্বিগ্ন হয়ে পরেছে। নেতৃবৃন্দ বলেন, অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান কাজ হল সকল দলের অংশ গ্রহনে ১০ম জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের পরিবেশ তৈরি করা এবং রুটিন কার্যক্রম চালিয়ে যাওয়া। কিন্তু কথিত   অন্তর্বর্তীকালীন সরকার সকল দলের অংশ গ্রহনে নয়, বিরোধী দলকে বাদ দিয়ে একতরফা নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে। শুধু তাই নয়, একের পর এক বিরোধী দলের শীর্ষ নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীকে গ্রেপ্তার ও হয়রানী করে যাচ্ছে।
নেতৃবৃন্দ সকল দলের অংশ গ্রহনে ১০ম জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠানের পরিবেশ তৈরি করতে  জাতীয় নেতৃবৃন্দসহ বিরোধী দলের সকল নেতাকর্মীকে মুক্তি ও বাংলাদেশের ৯০ ভাগ মানুষের দাবী অনুযায়ী নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের উদ্যোগ গ্রহণ করার জন্য বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের আহবান জানান। নেতৃবৃন্দ প্রসাশনের পক্ষপাত মূলক আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রসাশন বিশেষ করে আইনশৃঙ্খলা বাহিনীকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহবান জানান।নেতৃবৃন্দ চত্তগ্রামসহ সারাদেশে বিরোধী দলের নেতা কর্মীদের অব্যাহত গ্রেপ্তার ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দেশে শান্তিপূর্ণ গনতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনতে বিরোধী দলের কর্মসূচীতে বাধা প্রদান না করার, দিগন্ত ও ইসলামিক টিভি চালু করার জামায়াত-শিবিরসহ বিরোধী দলের নেতা কর্মীদের অব্যাহত গ্রেপ্তার ও নির্যাতন বন্ধ করার দাবী জানান। 
২৯ নভেম্বর, ২০১৩ সকাল ৭.০০ টায় অস্থায়ী কার্যালয়ে চট্টগ্রাম মহানগর জামায়াতের মজলিশে শুরার সদস্য ও চান্দগাঁও থানা আমীর মুহাম্মদ জয়নুল আবেদিন চৌধুরী জামশেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত রুকন বৈঠকে সেক্রেটারি মুহাম্মদ কলিম উল্লাহ, সহকারী সেক্রেটারি জে. উদ্দিন, মুহাম্মদ নুরুল মস্তফা হেলালী, মুহাম্মদ আলতাফ উদ্দিন ভুঁইয়া, অধ্যাপক এ. এম. পাটোয়ারী, প্রচার সেক্রেটারি শেখ মোঃ রফিকুল ইসলাম প্রমখ বক্তব্য রাখেন।  


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন