ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৩

রাবি শিবির সভাপতি আশরাফুল আলম ইমনের বাসায় পুলিশি অভিযানের নামে তান্ডব ও আসবাবপত্র ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ

রাজশাহী বিশ্ববিদ্যালয় শিবির সভাপতি আশরাফুল আলম ইমনের বাসায় পুলিশি অভিযানের নামে তান্ডব ও আসবাবপত্র ভাংচুরের তীব্র নিন্দা জানিয়েছেন রাজশাহী মহানগর ছাত্রশিবিরের সভাপতি আনিসুর রহমান বিশ্বাস, সেক্রেটারী ডা. আনোয়ারুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শিবির সভাপতি আশরাফুল আলম ইমন ও সাংগঠনিক সম্পাদক শোয়েব শাহরিয়ার। এক যৌথ প্রতিবাদ বার্তায় তারা বলেন, যৌথ বাহিনী গ্রেফতার অভিয...ানের নামে রাবি শিবির সভাপতি ইমনের বাসায় ব্যাপক ভাংচুর চালিয়েছে। গতকাল রাত ১২.৩০মিনিটে ইমনের বাসায় অভিযান চালিয়ে তাকে না পেয়ে বিভিন্ন আসবাবপত্র দরজা-জানালা ব্যাপক ভাংচুর চালায় তারা। সবই ভেঙে চুরমার করে। ফ্রিজ, টিভি, কম্পিউটার থেকে শুরু করে খাট, আলমারি, সোফা খন্ড-বিখন্ড করে। বাদ যায়নি বাথরুমের বেসিন, কমোডও। দেখলে মনে হয় প্রতিহিংসা ও প্রতিশোধের ক্ষোভ থেকে কোন সন্ত্রাসী তান্ডবের শিকার এ বাড়িটি।
তারা আরও বলেন, মূলত ১৮ দলীয় জোটের ২৯ ডিসেম্বরের ‘মার্চ ফর ডেমোক্রেসী’ কর্মসূচীকে বানচাল করার জন্য সারাদেশে যৌথ বাহিনী দিয়ে গ্রেফতার অভিযান চালাচ্ছে সরকার। কিন্তু অভিযানের নামে বাসার আসবাবপত্রের উপর হামলা করে ১৮ দলের কর্মসূচি বন্ধ করা যাবে না। এবং আওয়ামী লীগের মদদপুষ্ট যৌথ বাহিনী দিয়েও সরকারের পতন রুখা যাবে না। যতই অত্যাচার, যুলুম-নির্যাতন আসুক না কেন আওয়ামী সরকারের পতন ঘটিয়েই জনগন ঘরে ফিরে যাবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন