ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৩০ নভেম্বর, ২০১৩

পাবনা ১ আসনে বর্তমান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়ন আমাকে রক্তাক্ত করেছে-Anjan Roy

 আমার কিছুই যায় আসে না, পাবনার কোন আসনে কে মনোনয়ন পেলো তাতে? কিন্তু আমার বিস্ময় প্রকাশের স্বাধীনতা থেকেই বলছি, পাবনা ১ আসনে বর্তমান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়ন আমাকে রক্তাক্ত করেছে, কারন এই লোকটি আমার জেঠূ জয়ন্ত রায়ের পাবনার বাড়ী দখলকারীদের নীরব মদদ দিয়েছে- বহুবার অনুনয় বিনয় করেও তার কাছে আমি ন্যায় বিচার পাই নি। আমি কখনো আওয়ামী লীগ বা ছাত্রলীগ করিনি। কিন্তু যে দলটি সর্বদা সংখ্যালঘু নির্যাতন, মুক্তিযুদ্ধের চেতনার কথা বলবে। সেই দলের পাবনা জেলা কার্যালয় বানানো হবে মুক্তিযুদ্ধে খুন হয়ে যাওয়া একজনের বাড়ী দখল করে- এটি কোন ন্যায় বিচার? আর আমি আদালতের কাছে গিয়ে, হাইকোর্টের রুল পাওয়ার পরেও বিচার পাবো না? অন্যদিকে যারা মদদ দেবেন দখলদারদের তারাই মনোনয়ন পেয়ে হাসবেন? আমি জানি অনেকেই আহত হবেন আমার এই প্রতিক্রিয়ায়, তারপেরেও সত্য অনেক সময়েই নিষ্ঠুর। সত্যি কথা বলা ছাড়া আমার সামনে দ্বিতীয় বিকল্প কখনো ছিলো না- এখনো নাই। # যা লিখছি তা আমার আবেগ থেকেই লিখছি। দয়া করে কোন পক্ষের দলকানা বক্তব্যে আমার রক্তপাত বাড়াবেন না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন