ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৩

সংঘাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে সরকারের প্রতি হামিদুর রহমান আযাদ এমপি 'র আহবান

সরকারের সকল প্রকার দমন-পীড়ন, গ্রেফতার-নির্যাতন উপেক্ষা করে ১৮ দলীয় জোটের উদ্যোগে নির্দলীয় সরকারের দাবীতে ডাকা অবরোধ জনগণ সর্বাত্মকভাবে সফল করেছে। তিন দিনের অবরোধ কর্মসূচীতে স্বত:স্ফুর্ত অংশ গ্রহণ করে জনগণ সরকারের প্রহসনের নির্বাচনের জন্য ঘোষিত তফসিলকে ঘৃনা ভরে প্রত্যাখ্যান করেছে। ফ্যাসিষ্ট সরকার জনগণের আন্দোলনকে দমন করার জন্য বিরোধীদলের শান্তিপূর্ণ অবরোধে দলীয় ক্যাডার আর পুলিশ দিয়ে হামলা আর গুলি চালিয়ে নিরপরাধ ২১ জন নেতাকর্মীকে হত্যা করেছে। সরকারের পেটুয়া বাহিনীর হামলায় আহত হয়েছে বিরোধীদলের সহস্রাধিক নেতাকর্মী। সম্পুর্ণ অন্যায়ভাবে গ্রেফতার করেছে কয়েকশ নেতাকর্মীকে। এই গণতান্ত্রিক আন্দোলনে যারা নিহত হয়েছে আমি তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। যারা আহত হয়েছে তাদের সুস্থতা কামনার সাথে সাথে গ্রেফতারকৃত নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি।
দলীয় সরকারের অধীনে এদেশে কোন নির্বাচন জনগন হতে দেবে না। জনগণ জীবন দিয়ে হলেও সরকারের সকল ষড়যন্ত্র প্রতিহত করবে। নির্দলীয় সরকারের দাবী মেনে নিয়ে সৃষ্ট সংঘাতের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে আমি সরকারের প্রতি আহবান জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন