ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ২৭ নভেম্বর, ২০১৩

একতরফা নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে ৪৮ ঘণ্টার অবরোধ

  অবরোধ শুধু নির্বাচন বা তফসিলের মধ্যে সীমাবদ্ধ থাকেনি

 আমদের অবরোধ শুধু নির্বাচন বা তফসিলের মধ্যে সীমাবদ্ধ থাকেনি। এই আন্দোলন দেশব্যাপী পরিণত হয়েছে আওয়ামী লীগের স্বেচ্ছাচারীতা আর বেয়াদবির বিরুদ্ধে জনতার গণপ্রতিরোধে। সেই জনতার উপরে নির্বিচারে গুলি চালিয়েছে শেখ হাসিনার লেলিয়ে দেয়া বাহিনী। পাশাপাশি ১৮ দলের উপর দোষ চাপাতে ঢাকায় শেখ হাসিনা তার গুন্ডাদের দিয়ে সাধারণ মানুষের উপর অগ্নিসংযোগ অব্যাহত রেখেছে। নতুন প্রজন্ম আওয়ামী লীগের যে চিরাচরিত পশুত্বর কথা জেষ্ঠ্যদের কাছে শুনে এসেছে, এখন তা তাদের চাক্ষুষ দেখার সুযোগ হয়েছে।
জনতার উপর নির্বিচারে গুলিবর্ষণ ও মানুষ হত্যার প্রতিবাদে ১৮ দলের ৪৮ ঘন্টার অবরোধকে ৬০ ঘন্টায় উন্নীত করে তা বৃহষ্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত উন্নীত করা হল।
ইতপূর্ব সফল অবরোধ ও সর্বাত্মক গণপ্রতিরোধের জন্য আজকের সাহসী জনতার কাছে বাংলাদেশের আগামীর স্বাধীনতা ও সার্বভৌমত্ব কৃতজ্ঞ থাকবে।
শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় সরকারের দাবী না মানা পর্যন্ত সর্বাত্মক গণপ্রতিরোধ চলবে। দেশব্যাপী যেখানেই আওয়ামী লীগ পাওয়া যাবে, সেখানেই প্রতিরোধ হবে।

 

টঙ্গীতে জামায়াত শিবিরের অবরোধ

টঙ্গীর চেরাগআলীতে জামায়াত-শিবির সড়ক অবরোধ করেছে। এই সময় জামায়াত শিবিরের কর্মীরা ককটেল বিস্ফোরন ও ভাংচুর করে। এই সময় পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। আহত হয়েছে বেশ কয়জন।
বুধবার সকাল সাড়ে ৭টায় টঙ্গীর চেরাগআলীতে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করার চেষ্টা করে। এ সময় তারা একটি বাসে আগুন ধরিয়ে দেয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে।

  

আজকের অবরোধে লক্ষীপুর শিবিরের রাজপথে এইভাবে নামায আদায়....

 

 আবরোধের ২য় দিনে চট্টগ্রামের এ কে খানে জামায়াত-শিবির ও বিএনপির সাথে পুলিশ-র‍্যাবের ব্যাপক সংঘর্ষ,

কর্নেলহাট ও এ১৮ দলের আবরোধের ২য় দিনে চট্টগ্রামের এ কে খানে জামায়াত-শিবির ও বিএনপির সাথে পুলিশ-র‍্যাবের ব্যাপক সংঘর্ষ, পুলিশের গুলি, টিয়ার সেল নিক্ষেপ। গুলিবিদ্ব-৫, আহত-৩০।কে খানে পুলিশলীগের অতর্কিত গুলিতে ৬ জন নিরস্ত্র জনতা নিহত।

অবরোধের ২য় দিনে ১৮ দলীয় জোট সিলেট সদর উপজেলা শাখার মিছিল

 

রাজধানীতে পল্লবী জামায়াতের অবরোধ:

আজ দুপুরে মিরপুর ১১ নাম্বারে জামায়াতে ইসলামী পল্লবী থানা দীর্ঘক্ষণ সড়ক অবরোধ করে রাখে।
অবরোধের নেতৃত্বদেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী সহকারী সেক্রেটারি মোবারক হোসেন, রূপনগর থানা জামায়াতের আমীর আল- মাহমুদ, পল্লবী থানা জামায়াতের সেক্রেটারি আশরাফুল আলম, রূপনগর থানা জামায়াতের সেক্রেটারি নাসির উদ্দিন, ইসলামী ছাত্রশিবির পল্লবী থানার সভাপতি মেধাবী ছাত্রনেতা জুবায়ের আহমেদ, জামায়াত নেতা এড; ইউনুস আলী, আব্দুল্লাহ আল-মামুন প্রমুখ।
 সড়ক অবরোধের সময় ঢাকা মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মোবারক হোসেন সংক্ষিপ্ত সমাবেশে বলেন, জুলুম,নির্যাতন করে জনগণের অধিকার আদায়ের আন্দোলনকে বন্ধ করা যাবে না, অতিসত্বর কেয়ারটেকার সরকার মেনে নিয়ে জামায়াতের নেতাকর্মীদের মুক্তি দিন নচেৎ জনগন আরও দুর্বার আন্দোলন করে জুলুমবাজ অবৈধ সরকারকে পতন ঘটাবে।

অবরোধের ২য় দিনে সিলেটে ১৮ দলীয় জোটের মিছিল সহকারে 

সিলেটের প্রবেশদ্বার হুমায়ুন স্কয়ারে অবস্থান

অবরোধের ২য় দিনে সিলেটে ১৮ দলীয় জোটের মিছিল সহকারে সিলেটের প্রবেশদ্বার হুমায়ুন স্কয়ারে অবস্থান

 

 

  

অবরোধের ২য় দিনে চান্দগাও থানা জামায়াতের মিছিল ও সমসবেশ 

একতরফা নির্বাচনের তফসিল ঘোষণার প্রতিবাদে ১৮ দলীয় জোটের ডাকে ৪৮ ঘণ্টা অবরোধের ২য় দিন বাংলাদেশ জামায়াতে ইসলামী চান্দগাও থানা সকাল ৯ টা থেকে বহদ্দারহাটের চার পাশে অবস্থান গ্রহণ করে। পুলিশের বাঁধার মুখে মিছিল ও সমাবেশ করে। মিছিলে নেতৃত্ব দেন থানা সেক্রেটারি মুহাম্মদ কলিম উল্লাহ। অন্যান্যের নুরুল মস্তফা হেলালী, শেখ মোঃ রফিকুল ইসলাম, ছাত্রশিবির চান্দগাও উত্ত্র ও দক্ষিন থানা সভাপতি সাইফুল ইসলাম, ইউসুফ বিন সিরাজ প্রমুখ বক্তব্য রাখেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন