ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৩

অ্যাটর্নি জেনারেলের পদত্যাগের দাবিতে উত্তাল সুপ্রিমকোর্ট

 অ্যাটর্নিকে অবাঞ্ছিত ঘোষণা : অ্যাটর্নি জেনারেলের পদত্যাগের দাবিতে উত্তাল সুপ্রিমকোর্ট


অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের পদত্যাগের দাবিতে বিস্ফোরণোন্মুখ হয়ে উঠেছে সুপ্রিমকোর্ট প্রাঙ্গণ। দলমত নির্বিশেষে সুপ্রিমকোর্টের সর্বস্তরের আইনজীবীরা গত দু’দিন ধরে মাহবুবে আলমের পদত্যাগের দাবিতে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে চলেছেন।

হিউম্যান রাইটস ওয়াচসহ আন্তর্জাতিক কয়েকটি সংস্থা অ্যাটর্নি জেনারেলের ভূমিকার জন্য তাকে ক্রীতদাসের সঙ্গে তুলনা করেছে তাদের বিবৃতিতে। আইনজীবীরা বলেন, বাংলাদেশে এ ধরনের নির্লজ্জ ও নিকৃষ্ট অ্যাটর্নি জেনারেল আর আসেনি।
সুপ্রিমকোর্টের আইনজীবী ও সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল এম ইউ আহমেদ হত্যার জন্য মাহবুবে আলমকে দায়ী করে আইনজীবী নেতারা বলেন, এই খুনি শুধু সরকারের পেটোয়া বাহিনী পুলিশ দিয়ে আইনজীবীকেই হত্যা করেনি, এই খুনি দেশের বিচার বিভাগকেও খুন করেছে। সুপ্রিমকোর্টে অ্যাটর্নি জেনারেলকে অবাঞ্ছিত ঘোষণা করেন আইনজীবীরা। (তথ্য সূত্র-ফেসবুক)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন