ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ২ এপ্রিল, ২০১৬

"হত্যা-নির্মূলের পথ সরকারের জন্য মহাবিপর্যয় ডেকে আনবে" : মাওলানা নিজামী


সরকার প্রতিপক্ষকে রাজনৈতিকভাবে মোকাবেলা না করে হত্যা ও নির্মূলের পন্থা অবলম্বন করেছে বলে অভিযোগ করেছেন কথিত মানবতাবিরোধী অপরাধের অভিযোগে মৃত্যুদণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর আমীর ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামী। আর এটা সরকারের জন্য মহাবিপর্যয় ডেকে আনবে বলেও তিনি উল্লেখ করেন।
বৃহস্পতিবার মাওলানা নিজামীর আইনজীবী এডভোকেট মতিউর রহমান আকন্দ ও তার ছেলে ব্যারিস্টার নাজিব মোমেন কাশিমপুর কারাগারে সাক্ষাত করতে গেলে তিনি এ অভিযোগ করেছেন বলে জামায়াতের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
মাওলানা নিজামী তার আইনজীবীদের বলেছেন, প্রতিপক্ষকে রাজনৈতিকভাবে মোকাবেলা না করে সরকার হত্যা ও নির্মূলের যে পন্থা অবলম্বন করেছে তা তাদের জন্য মহাবিপর্যয় ডেকে আনবে। রাষ্ট্রের অ্যাটর্নি জেনারেল বলেছেন, রাজনৈতিক সিদ্ধান্তে এ বিচার হচ্ছে। সুতরাং এখানে সরকারের রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্য দৃশ্যমান। ষড়যন্ত্র করে কোনো আদর্শকে উতখাত করা যায় না।
তিনি বলেছেন, সম্পূর্ণ মিথ্যার উপর ভিত্তি করে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্যেই আমাকে এই মামলায় জড়ানো হয়েছে। আমি আশা করি দেশের সর্বোচ্চ আদালত ন্যায় বিচার নিশ্চিত করলে খালাস পেয়ে জনগণের কাছে ফিরে যাব ইনশাআল্লাহ।
তিনি আরও বলেছেন, এই মামলায় সাক্ষীদের পরস্পরবিরোধী যে সব বক্তব্য ও তথ্যের গড়মিল রয়েছে তা আদালতে তুলে ধরতে হবে। সাক্ষীদের বিপরীতমুখি বক্তব্য আদালত বিবেচনায় নিলে এই মামলায় আমাকে সাজা দেয়ার কোনো কারণ নেই।
এসময় তিনি দেশবাসীকে সালাম জানিয়ে তার জন্য দোয়া করার আবেদন জানান বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন