ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ৩ এপ্রিল, ২০১৬

প্রিয় এইচএসসি ও আলিম পরীক্ষার্থী বন্ধুরা,


আসসালামু আলাইকুম। বসন্তের মৃদুমন্দ বাতাসে ভেসে চলা অগণিত ফুলের সুবাসে মাতোয়ারা দিনে শুভেচ্ছা তোমাদের। জীবনের একটি গুরুত্বপূর্ণ সিঁড়ি অতিক্রম করতে যাচ্ছো তোমরা। প্রয়োজনীয় প্রস্তুতি সম্পন্ন করে আর অটুঁট আত্মবিশ্বাস ও মনোবলকে সঙ্গী করে কাঙ্খিত সফলতা অর্জনের অদম্য স্বপ্নের আলোচ্ছটায় উদ্ভাসিত তোমাদের চোখ। হ্যাঁ, সাফল্য তোমাদের ছিনিয়ে আনতেই হবে। কেননা তোমাদের দিকেই আশার সম্ভার নিয়ে তাকিয়ে আছে তোমাদের পরিবার, সমাজ, সমগ্র জাতি। তাই সময়গুলোকে সঠিক ও সর্বোচ্চভাবে কাজে লাগানো চাই। আগামীর সম্ভাবনাগুলো বাস্তবে রূপ দেয়ার দায়িত্ব যে তোমাদেরই।
বর্তমান প্রতিযোগীতাময় বিশ্বে মেধা সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ। অজ্ঞতা, দূর্নীতি আর অপসংস্কৃতি সমাজকে করেছে কলুষিত। এর থেকে উত্তরণের জন্য চাই তোমাদের সফলতার উচ্চ শিখরে আরোহন। চাই এমন কিছু মানুষ যারা হবে সৃষ্টির প্রতি সহানুভূতিশীল, মানবতার বার্তাবাহক, সেবা নিয়ে নয়, সেবা দিয়ে হবে আনন্দিত। জানি, তোমরাও সেসব মানুষ হয়ে সমাজকে করবে আলোকিত। সমাজ বিনির্মানে রাখবে দৃঢ় প্রত্যয়ী ভুমিকা। 
অযুত সম্ভাবনার এই দেশ বাংলাদেশ। কিন্তু যোগ্য ও সৎ নেতৃত্বের এবং সুষ্ঠু ব্যবস্থাপনার অভাবে আজো সম্ভবপর হয়নি কাঙ্খিত উন্নয়ন। জঙ্গল এমনি এমনিই তৈরী হয়, কিন্তু সুষ্ঠু পরিচর্যা ছাড়া বাগান তৈরী হয়না। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির তোমার মেধা ও যোগ্যতার সমন্বয় ঘটিয়ে তেমনই একটি কুসুম কানন উপহার দিতে চায়। তোমাদের মত স্বপ্নচারী প্রজন্মকে সৎ, দক্ষ ও দেশপ্রেমিক রূপে গড়ে তুলতে কার্যকরী পদক্ষেপ নিয়ে এগিয়ে যাচ্ছে এই হেরার কাফেলা।
ছাত্রশিবির তোমাদের সফলতার পথটি দেখিয়ে দিতে চায় এবং সেই সাথে তোমাদের সহযাত্রী হয়ে বাংলাদেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে চায়। সবশেষে সর্বান্তকরণে মহান আল্লাহর দরবারে তোমাদের কাঙ্ক্ষিত সফলতা কামনা করছি।

-আতিকুর রহমান
কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন