ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ৪ এপ্রিল, ২০১৬

'আমাদের প্রার্থীদের মেরে ভুট্টাক্ষেতে ফেলে রেখেছে'

বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিগত দুই দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দখলের মহোৎসব চলেছে। নির্বাচনের অবস্থা এতো খারাপ আর প্রার্থীদের এত বাধা দেয়া হয়েছে যে তৃতীয়বারের মতো নির্বাচন কমিশনে (ইসি) আসলাম। শেরে বাংলা নগরে ইসি সচিবালয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদের সাথে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। এ সময় দলটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাও উপস্থিত ছিলেন।
ওয়ার্কার্স পার্টির সভাপতি মেনন বলেন, সবচেয়ে বড় কথা, আমাদের প্রার্থীদের বাধাগ্রস্থ করা হচ্ছে, মেরে ভুট্টাক্ষেতে ফেলে রেখেছে। তিনি বলেন, কেন্দ্রে দখল হচ্ছে সবার চোখের সামনে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা ইসিকে বলেছি, উই উড লাইক টু কনটিনিউ। আমরা শেষ পর্যন্ত দেখতে চাই, যে এই পরিস্থিতি শেষ পর্যন্ত কী দাঁড়াচ্ছে। কিন্তু আমাদের যদি আস্বস্ত করতে না পারেন তবে এই কমিশনের প্রতি মানুষের কিন্তু এক বিন্দুও আস্থা থাকবে না। এসব কথা আমরা সুস্পষ্ট করে কমিশনকে বলেছি। গতবারের চেয়ে এবার কারচুপি তেমন হয়নি। আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে আবার কথা বলবেন বলে সিইসি আমাদের আশ্বস্ত করেছেন ।
তিনি আরো বলেন, নির্বাচনে  বিনিময় বাণিজ্য এতটায় হচ্ছে যে টিকে থাকাটাই মুশকিল। আশা করবো, শেষ পর্যন্ত ইসির যে ক্ষমতা রয়েছে, তা প্রয়োগ করে এখন থেকে ভালো করবেন।
মেনন বলেন, এই নির্বাচন কিন্তু আমাদের সংগ্রামের ফসল। বহু আন্দোলন করে এই নির্বাচন আমরা পেয়েছি। সেই নির্বাচন এবং তার স্বচ্ছতা এবং নিরপেক্ষতার জন্য সংগ্রাম করেছি। একবার না বহুবার, কখনো জিয়ার আমলে, এরশাদের আমলে, খালেদা জিয়ার আমলে আমরা বারবার লড়াই করেছি। এটা আমরা হারাতে রাজি না। দরকার হলে আবার লড়াই করবো।
ইসির পদত্যাগের বিষয়ে তিনি বলেন, পদত্যাগ দাবি করলে তো হচ্ছে না। আমাদের কথা হচ্ছে নির্বাচন কমিশন থাকবে। আজকে হোক, কালকে অন্য কেউ নির্বাচন কমিশনে আসবে। সেখানে নির্বাচন কমিশনেরই দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
০৩ এপ্রিল, ২০১৬ ১৯:৫৭:১৫

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন