ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬

আলহাজ আবু ইউসুফের মৃত্যুতে ঢাকা মহানগর আমীরের গভীর শোক ও দুঃখ প্রকাশ


বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর শাহবাগ থানার বঙ্গবাজার ওয়ার্ডের সভাপতি আলহাজ আবু ইউসুফ গত ২২ এপ্রিল রাত ৯ টায় রাজধানীর বঙ্গবাজারস্থ নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলায়হি রাজিউন। তার বয়স হয়েছিল ৫০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তার নামাজে জানাজা আজ সকাল ৮ টায় কায়েতটুলী মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে তেজগাঁও মসজিদ সংলগ্ন কবর স্থানে দাফন করা হয়। জানাজায় ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য এ্যাডভোকেট ড. হেলাল উদ্দীনসহ স্থানীয় জামায়াত-শিবির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোক বাণী
আলহাজ আবু ইউসুফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী আমীর মাওলানা রফিকুল ইসলাম খান।
এক শোক বাণীতে মহানগরী আমীর আবু ইউসুফের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তার নেক আমলগুলোকে কবুল করে নিয়ে তাকে জান্নাত দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন