ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৯ এপ্রিল, ২০১৬

জনাব মাহমুদুর রহমানকে বন্দী করে রাখাটা সম্পূর্ণ অন্যায় ও অমানবিক------ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের


দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক জনাব মাহমুদুর রহমানকে নতুন মামলায় জড়ানোর প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি ডা. সৈয়দ আবদুল্লাহ মোঃ তাহের গতকাল ০৮ এপ্রিল প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক জনাব মাহমুদুর রহমানকে মুক্তি না দিয়ে নতুন মামলায় জড়িয়ে তাকে কারাগারে অন্যায়ভাবে বন্দী করে রাখাটা সম্পূর্ণ অন্যায় ও অমানবিক। 
জনাব মাহমুদুর রহমানকে আটক রেখে সরকার তার উপর চরম জুলুম করছে। তার উপর জুলুম করে মূলতঃ সরকার সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতার কণ্ঠরোধ করছে। বর্তমান সরকারের আমলেই সাংবাদিক সমাজ সবচাইতে বেশি অত্যাচার-নির্যাতনের শিকার হয়েছে। তিনি দীর্ঘ দিন কারাগারে আটক থাকার কারণে অসুস্থ হয়ে পড়েছেন। নানা রোগে আক্রান্ত হয়ে তার শরীরের ওজন কমে গিয়েছে। এমতাবস্থায় সরকার তাকে দীর্ঘ দিন যাবৎ কারাগারে বন্দী রেখে মানবাধিকার লংঘন করছে। তাকে অন্যায়ভাবে আটক করে রাখার বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি সকল মানবাধিকার সংস্থা ও দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। 
জুলুম-নির্যাতন বন্ধ করে জনাব মাহমুদুর রহমানকে অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য আমি সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি।” 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন