ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৫ এপ্রিল, ২০১৬

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি শফিকুল ইসলাম মাসুদকে জেলগেট থেকে পুনরায় গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ শফিকুল ইসলাম মাসুদকে গ্রেপ্তার করে সরকার আদালত অবমাননা করেছে-শিবির

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি শফিকুল ইসলাম মাসুদ সকল মামলায় জামিন পাওয়ার পর তাকে আবার জেলগেট থেকে গ্রেপ্তারের তীব্রনিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ প্রতিবাদ বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, জুলুম অবিচার করতে করতে সরকার অমানবিক ও বিবেক শুন্য হয়ে পড়েছে। তারই আরেকটি নিকৃষ্ট নজির জামায়াত নেতা শফিকুল ইসলাম মাসুদকে অন্যায় ভাবে গ্রেপ্তার।সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে বলিষ্ঠ ভূমিকার কারণে ভীত হয়ে সরকার তাকে অন্যায় ভাবে গ্রেপ্তার করেছে। একের পর এক তাকে ৫৬ টি মিথ্যা মামলায় জড়ানো হয়। এর আগে গত বছর ২৫ ডিসেম্বর ৫৪টি মামলায় জামিন পেলেও জেলগেট থেকে গ্রেপ্তার করা হয়।পরবর্তীতে আরো দুটি মামলায় তাকে গ্রেপ্তার দেখায় সরকার। তিনি দ্বীর্ঘ ১৯ মাস কারারুদ্ধ থেকে আইনি প্রক্রিয়ায় আজ সব মামলা থেকে জামিন পান। উচ্চ আদালত থেকে ”নো এরেষ্ট নো হ্যারেজ” নির্দেশনা থাকলেও জেলগেট থেকে ২য় বারের মত তাকে গ্রেপ্তার করে পুলিশ। যা সরাসরি আদালত অবমাননার শামিল। শুধুমাত্র ভিন্নমতের কারণে একজন রাজনীতিবিদের উপর অবৈধ সরকারের এই নীতিহীন কাজে জাতি হতবাক। এতে করে সরকারের ফ্যাসিবাদী চরিত্রের বহি:প্রকাশ হয়েছে। আমরা এই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।
নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া শ্যোন এরেষ্ট বন্ধের ঘোষনা দিয়েছিলেন। কিন্তু এই ঘোষনার দিনই জামায়াত নেতা অধ্যাপক মুজিবর রহমানকে শ্যোন এরেষ্ট করা হয় । জাতির সাথে এমন অমানবিক তামাশা বার বার পুলিশ প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করছে। আমরা অবিলম্বে অবিচার বন্ধ করে শফিকুল ইসলাম মাসুদের মুক্তি দাবী করছি। একই সাথে আশা করছি সরকার আদালতের নির্দেশনার প্রতি সম্মান প্রদর্শন করবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন