ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১৮ এপ্রিল, ২০১৬

জনাব মাহমুদুর রহমান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার -ডাঃ শফিকুর রহমান ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল বাংলাদেশ জামায়াতে ইসলামী


বাংলাদেশ বার্তা ডেস্কঃ  প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা এবং তার পুত্র সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণের ষড়যন্ত্রের কথিত মামলায় আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক কারাগারে বন্দী মাহমুদুর রহমানকে গ্রেফতার দেখানোর ষড়যন্ত্রের তীব্র নিন্দা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান আজ ১৮ এপ্রিল প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “দৈনিক আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক জনাব মাহমুদুর রহমান সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছেন।
জনাব মাহমুদুর রহমান একজন নির্ভীক সাংবাদিক। বস্তুনিষ্ঠ, সৎ ও স্বাধীন সাংবাদিকতার কারণেই সরকার তার প্রতি রুষ্ট হয়েছে। সরকার তাকে বন্দী করে রাখার জন্য একের পর এক ষড়যন্ত্রমূলক মামলায় তাকে জড়িয়ে রাজনৈতিকভাবে হয়রানি ও জুলুম করছে। রাজনৈতিকভাবে হেনস্তা করার অসৎ উদ্দেশ্যেই সরকার জনাব মাহমুদুর রহমানকে প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়কে যুক্তরাষ্ট্রে অপহরণের ষড়যন্ত্রের কথিত মামলায় জড়ানোর অপচেষ্টা চালাচ্ছে। এভাবে মামলা দিয়ে তাকে করাগারে বন্দী রাখার ষড়যন্ত্র চরম অমানবিক এবং এগুলো সরকারের জন্যই একদিন বুমেরাং হবে।
দীর্ঘদিন কারাগারে থাকায় তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তিনি নানা জটিল রোগে ভুগছেন। তা সত্ত্বেও সরকার তার বিরুদ্ধে একের পর এক চক্রান্ত করেই চলেছে। তাকে অমানবিকভাবে বছরের পর বছর কারাগারে বন্দী করে রাখার সরকারের ষড়যন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশী-বিদেশী সকল মানবাধিকার সংস্থা, সাংবাদিক মহল ও দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
জনাব মাহমুদুর রহমানকে ষড়যন্ত্রমূলকভাবে মামলা দিয়ে কারাগারে বন্দী রাখার চক্রান্ত বন্ধ করে অবিলম্বে তাকে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন