ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শনিবার, ৯ এপ্রিল, ২০১৬

নাজিমুদ্দিনের হত্যার সাথে জামায়াত-শিবিরকে জড়িয়ে কালের কণ্ঠের অসত্য সংবাদের প্রতিবাদ


বাংলাদেশ বার্তা:  গত ৬ এপ্রিল রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র নাজিমুদ্দিনকে হত্যার ঘটনার সাথে জামায়াত-শিবিরকে জড়িয়ে আজ ৮ এপ্রিল ‘’দৈনিক কালের কন্ঠ’’পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘’সন্দেহে জঙ্গি ও জামায়াত’’ শিরোনামে যে অসত্য সংবাদ প্রকাশিত হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সাবেক এমপি জনাব হামিদুর রহমান আযাদ আজ ৮ এপ্রিল প্রদত্ত এক বিবৃতিতে বলেন,“৬ এপ্রিল রাতে এক দল দুর্বৃত্তের হামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র নাজিমুদ্দিন নিহত হয়। এ ধরনের কোন হত্যাকান্ড আমরা কেউই সমর্থন করি না এবং সমর্থন করার প্রশ্নই ওঠে না। এ ব্যাপারে আমাদের ভূমিকা জাতির সামনে স্পষ্ট। 
বাংলাদেশে সাম্প্রতিককালে এ ধরনের অনেক ঘটনাই ঘটছে। আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, এক শ্রেণির মিডিয়া এ ধরনের ঘটনা ঘটলেই এ দেশের আপামর জনতার প্রিয় সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ছাত্র-জনতার প্রিয় সংগঠন ইসলামী ছাত্রশিবিরকে জোর করে ঐ সব ঘটনার সাথে জড়িয়ে ফেলার অপতৎপরতা শুরু করে দেয়। তারা অতীতেও এ ধরনের অপতৎপরতা চালিয়েছে। কিন্তু কখনো এ ধরনের কোন ঘটনার সাথে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সম্পৃক্ততা প্রমাণ করতে পারেনি। এতদসত্ত্বেও উদ্দেশ্যমূলক এবং হলুদ সাংবাদিকতার যেন শেষ হচ্ছে না। 
এ ধরনের বিভ্রান্তিকর অপপ্রচারের ফলে হত্যাকান্ডের সাথে জড়িত প্রকৃত অপরাধীরা অনেক সময়েই পার পেয়ে যায় এবং এ ঘটনার রহস্য আড়াল হয়ে যায়। তদন্তকারীরাও এ ধরনের অপ-সাংবাদিকতার ফলে বিভ্রান্ত হওয়ার আশঙ্কা দেখা দেয়।
আমরা তাই এ ধরনের বিভ্রান্তিকর সংবাদ পরিবশেন করা থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন