ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬

আগামী ১৬ এপ্রিল শনিবার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষনা।

বাংলাদেশ বার্তা: পুলিশ কর্তৃক ঝিনাইদহে ২ শিবির নেতাকে ২৫ দিন বেআইনি ভাবে আটক রেখে রাতের আধারে হত্যা করার প্রতিবাদ ও অবিলম্বে খুনিদের গ্রেপ্তারের দাবীতে আগামী ১৬ এপ্রিল শনিবার দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ বিবৃতিতে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আতিকুর রহমান ও সেক্রেটারী জেনারেল ইয়াছিন আরাফাত বলেন, নিরপরাধ ছাত্রদের জীবন ধ্বংসের নির্মম খেলায় মেতে উঠেছে সরকার ও নীতিহীন পুলিশ। গত ১৮.০৩.১৬ তারিখ শুক্রবার জুম্মার নামাজ শেষে বাড়ি যাওয়ার পথে ঝিনাইদহ জামতলা মোড় থেকে ছাত্রশিবির কালিগঞ্জ পৌরসভার সভাপতি আবুজর গিফারিকে আটক করে নিয়ে যায় পুলিশ। পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন ও সংগঠনের পক্ষ থেকেও বিবৃতির মাধ্যমে তার সন্ধান দাবী করা হয়। কিন্তু পুলিশ তাতে কর্ণপাত না করে উল্টো ২৫.০৩.১৬ তারিখে ঝিনাইদহ কে সি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র শামীম হোসেনকে গ্রেপ্তার করে। তার গ্রেপ্তারের কথাও পুলিশ অস্বীকার করে। তাদের সন্ধানের দাবীতে সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করে ছাত্রশিবির। কিন্তু পুলিশ তাদের নীতিকে জলাঞ্জলি দিয়ে তাদের নির্মম ভাবে হত্যা করে পুকুরে ফেলে রাখে। পুলিশের এই অমানবিক কাজে ঝিনাইদহসহ দেশবাসী হতবাক ও বিক্ষুদ্ধ। তা মেনে নেয়া যায়না। অবিলম্বে এমন বর্বরতা বন্ধ করে খুনিদের গ্রেপ্তার করা না হলে বিক্ষোভ কর্মসূচিই শেষ কর্মসূচি নয়।
অবৈধ সরকারের এই বেআইনি ও নৃশংস হত্যার প্রতিবাদে আগামী ১৬ই এপ্রিল শনিবার দেশব্যাপী শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করছি। আমরা ইসলামী ছাত্রশিবিরের সকল নেতা-কর্মীদের, দেশপ্রেমিক জনতা ও ছাত্রসমাজকে সাথে নিয়ে শান্তিপূর্ণ উপায়ে এ কর্মসূচি পালন করার জন্য আহবান জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন