ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৩ জুন, ২০১৮

রিমান্ডে মহিলাদের উপর হয়েছিল চরম মানসিক ও মৃদু শারীরিক টর্চার

বাংলাদেশ বার্তাঃ প্রথম দফায় দুইদিন তারপর একদিন। মোট তিনদিনের রিমান্ড শেষে আসামীদের কোর্টে ফরোয়ার্ড করার পর মহিলা জামায়াতের ২৮ জন কর্মীদেরকে আজ কাসিমপুর হাইসিকিউরিটি কারাগারে নেয়া হয়েছে। রিমান্ড নামঞ্জুর হয়েছিল বিধায় আগেই দুইজনকে কাসিমপুর কারাগারে প্রেরণ করা হয়েছিল।
রিমান্ডে মহিলাদের উপর হয়েছিল চরম মানসিক ও মৃদু শারীরিক টর্চার। ২৮ জন মহিলা জামায়াত কর্মীদের জন্য ছিল একটিমাত্র নোংরা ও অস্বাস্থ্যকর টয়লেট। দুই তারিখ হতে আজ আট তারিখ পর্যন্ত মোট সাতদিন এক কাপড়ে থাকতে হয়েছে। রিমান্ডে বেশীরভাগ অসুস্থ হয়ে পড়েছেন বয়স্কা মহিলা হওয়ায়। আর শিশুসন্তানদের কাছ থেকে দূরে থাকায় মায়েরা ভেঙে পড়ছেন। ছয়জন মায়ের শিশুসন্তান আছে। যাদের বয়স শূন্য থেকে চারের মধ্যে।
জানা যায় চার মাস বয়সী সন্তানের মা উম্মে রাব্বে এর শারীরিক অবস্থা খুবই খারাপ। সিজারে সন্তান হওয়ায় নিয়মিত ড্রেসিং করাতে হয়। স্বজনেরা আশংকা করছেন ইনফেকশন হয়ে অবস্থা আরো জটিলতর হয়ে যেতে পারে। এজন্য অন্যান্য রোগের উপসর্গ দেখা দিতে পারে।
গ্রেফতারকৃত মহিলাদের স্বজনেরা বলছেন আসামীরা নির্দোষ। শুধুমাত্র কুরআন শিক্ষা করার উদ্দেশ্যে মোহাম্মদপুরের একটি বাসায় জড়ো হয়েছিলেন। তারা জানতে চান ৯২% মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশে কুরআন শিক্ষা করা কি অপরাধের পর্যায়ে পড়ে???

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন