ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ১৭ জুন, ২০১৮

প্রবাসীদের ঈদ

বাংলাদেশ বার্তাঃ প্রবাসীদের আবার ঈদ আছে নাকি? যেদিন বাংলাদেশ বিমানবন্দর ছেড়ে এসেছি সেদিনই সব হাসিকে মুড়িয়ে বিমানবন্দরের ডাস্টবিনের কোণে লুকিয়ে রেখে এসেছি আবার যদি কখনো ফিরে যায় তখন না হয় কুড়িয়ে নিব।
জীবনের প্রতিটা ঈদেই নামাজ পড়ে এসে আমার আব্বা আম্মাকে পা ছুঁয়ে সালাম করতাম। সামান্য মিষ্টি মুখ করে বেড়িয়ে পড়তাম বোনদের বাড়িতে ঢুঁ মারার জন্যে। আমার কোথাও বেড়াতে গিয়ে থাকার তেমন অভ্যাস না থাকলে ঘুরে বেড়ানোর অভ্যাস খুব। বিকেলে পাঞ্জাবি পড়ে বন্ধুদের সাথে ঘুরে বেড়ানোর আনন্দ গত তিন ঈদে এতটুকুনের জন্যেও টের পাইনি।
প্রায় সব প্রবাসীরাই পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেছে। জানি না কার ঈদ কেমন কাটলো। আমার প্ল্যান হচ্ছে নামাজ পড়ে এসে লম্বা ঘুম দেয়া। ঈদের ছুটিগুলোর প্রতিটা দিনই এভাবে শুয়ে বসেই যাবে।
সকল প্রবাসীরা প্রায় সবাই কম বেশী দেশকে মিস করেন। বছরের অন্যান্য দিন ব্যাস্ততায় তেমন মিস না করলেও দুই ঈদে খুব খুব বেশী মিস করেন। আমরা জানি, আমাদের পরিবারগুলোও আমাদের মিস করে। আমাদের বন্ধুরা আমাদের মিস করে। আমাদের বউগুলো আমাদের মিস করে। আমাদের বোনগুলো আমাদের মিস করে ... আর তাই, ঈদ গুলো আমাদের মিসময় হয়ে উঠে।
অনেকেই হয়তো জানতে চাইবেন আমি কি করি, অথবা আমি কি করবো... থাক না, এটুকু নাহয় আড়ালেই থাক। সব কিছু জেনে যেতে নেই। যেদিন সব কিছু জেনে যাবেন, সেদিন পৃথিবী ধ্বংস হয়ে যাবে।
প্রবাসী বন্ধুদের পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা। দয়া করে আমাদের আম্মুদের বলে দিবেন - আমাদের চোখে এখন আর জল আসেনা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন