ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

রবিবার, ২৪ জুন, ২০১৮

চট্টগ্রামের পর্যটন কর্পোরেশনের মোটেল সৈকত থেকে জামায়াত-শিবিরের ২১০জন গ্রেপ্তার

বাংলাদেশ বার্তাঃ চট্টগ্রাম নিউ মার্কেট এলাকার হোটেল মোটেল_সৈকতে একটি সাংস্কৃতিক প্রোগ্রাম থেকে চট্টগ্রাম মহানগরী দক্ষিণ জামায়াত শিবিরের ২১০ জন নেতাকর্মী গ্রেপ্তার।
জানা যায়, একটি সাহিত্য সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে ২৩ জুন ২০১৮ তারিখ শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম নিউ মার্কেট এলাকার হোটেল মোটেল সৈকতের সম্মেলন কক্ষে ঈদপুনর্মিলনী উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। যেখানে নারী, শিশুসহ কয়েকশত লোক অংমগ্রহণ করে।
কতোয়ালী থানা পুঁলিশ সংবাদ পেয়ে  বহু সংখ্যক পুঁলিশ নিয়ে এলাকাটি প্রথমে ঘিরে ফেলে। পরে পুঁলিশসদস্যরা ভিতরে ঢুকে নারী ও শিশুদের বের করে দিয়ে বাকিদের গ্রেপ্তার করে পুলিশ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন