ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ১১ জুন, ২০১৮

জাকির নায়েক কি মুসলমানদের ক্ষতি করছেন নাকি উপকার করছেন?


বাংলাদেশ বার্তাঃ বহু বছর ধরে হিন্দু রাষ্ট্র ভারতের পেটের মধ্যে বসে দেওবন্দ মাদ্রাসা পরিচালিত হচ্ছে।
এই মাদ্রাসার মুরুব্বিগন আলেম তৈরীর কাজ করে যাচ্ছে নিরলস ভাবে।
সেই আলেমগণ ভারত পাকিস্থান ও বাংলাদেশে এসে তাদের নানা কার্যক্রম পরিচালনা করছেন। ভারত সরকার কখনো তাদের বাঁধা দেয়নি।
যখন বাবরি মসজিদ ভাঙ্গা হয় হিন্দু মুসলিম দাঙ্গা হয় তখনও দেওবন্দের চুলও স্পর্শ করেনি হিন্দুরা।
.
দেওবন্দের সাফল্য কি আমার জানা নেই।
তবে একযুগেরও কম সময়ে ডা.জাকির নায়েক ভারতে বসে হাজার হাজার বিধর্মীকে মুসলমান বানিয়েছেন কেবল কোর্ট প্যান্ট পড়ে,তার কোরআনের বিজ্ঞান সম্মত আলোচনা দিয়ে।
অথচ দেওবন্দের কিছু আলেম( সবাই না) ফেতনা সৃষ্টি করছেন এই বলে যে, জাকির নায়েক কাফের। কারণ তিনি বিধর্মীদের পোশাক পরিধান করেন। তিনি মাজহাব মানেন না। তিনি কোরআন শুদ্ধ করে পড়তে পারেন না। তিনি মাদ্রাসায় পড়েন নি তাই তার আলোচনা ভুল।
.
#আমি পাল্টা প্রশ্ন করতে চাই সেই আলেমদের, তারা লম্বা পাঞ্জাবি পাজামা পাগড়ি ও টুপি পড়ে কজন বিধর্মীকে মুসলমান বানাতে পেরেছেন?
যারা লেবাসি আলেম হয়েও যুগ যুগ ধরে কেবল ফেতনা তৈরী করে জাতীকে বিভ্রান্ত করেছেন তাদের চেয়ে জাকির নায়েকের কোর্ট প্যান্ট সেরা নয় কেনো?
.
জাকির অসাধারণ প্রজ্ঞা দিয়ে কোরআন হাদিস বাইবেল গীতা ত্রিপিটকসহ সকল ধর্মগ্রন্থ আয়ত্বে নিয়ে যখন বিশ্ব ধর্মানুরাগীদের গুরুদের নাস্তানুবাদ করে মুসলমান ধর্মকে সেরা বলে প্রমান করছেন, সেখানে এই সব বির্তক তৈরী করা আলেমদের অবদান কোথায়?
.
তিনি এত ধর্মগ্রন্থ মুখস্থ করতে পেরেছেন কোরআনের এত বিশদ আলোচনা করতে পারেন আর তিনি সহি কোরআন পড়তে পারেন না, এটা পাগলেও বিশ্বাস করবে?
আলেম হওয়ার জন্য মাদ্রাসায় পড়া জরুরী, না কোরআন হাদিস পড়া ও জানা জরুরী?
.
যেই দেওবন্দ হিন্দুরাষ্ট্রে হিন্দু সরকারের সকল সুযোগ সুবিধা ভোগ করে বহুযুগ ধরে টিকে আছেন, সেখানে জাকির নায়েকের পিস টিভি ও তার গড়া রিসার্চ কেন্দ্র সরকার বিনা কারনে বন্ধ করে দেয়। এবং তাকে দেশ ছাড়তে হয়।
হিন্দু সরকার দেওবন্দকে সহ্য করতে পারছেন কিন্তু জাকির নায়েককে পারছেন না।
কি কারনে?
.
যারা জাকির নায়েকের ভুল খোঁজেন তারা বলবেন,যদি একজন কোট প্যান্টধারী হাজারো বিধর্মীকে মুসলমান বানাতে পারেন সেখানে জুব্বা ওয়ালারা ব্যার্থ কেনো?
এই ব্যার্থতাই কি হিংসার কারণ?
.
আমি জানতে চাইতে পারি,জাকির নায়েক যদি পুরো বিশ্বে মুসলমানদের প্রতিনিধিত্ব করেন তার জ্ঞান দিয়ে, তাহলে ঐ সব আলেমরা তাকে সহযোগিতার বদলে পেছন দিয়ে টেনে ধরছেন কেন?
জাকির নায়েক কি মুসলমানদের ক্ষতি করছেন নাকি উপকার করছেন?
.
এক বানানো সুন্নত পাজাবা পাঞ্জাবীর জন্য তাকে ঘৃণা করবো নাকি কোটি বিধর্মীকে ইসলামের ছাঁয়াতলে আনায় তাকে বুকে জড়বো?
আমার খুব জানার ইচ্ছা যদি প্যান্ট শার্ট তার দ্বীন শিক্ষায় সর্বোমহলে পৌছাতে সহায়তা করে তবে কেন এত সমালোচনা?
.
নাকি ঐ আলেমরা কেবল সমালোচনার জন্যই আলেম হয়েছেন?
(কপি পোস্ট)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন