ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

বুধবার, ১৩ জুন, ২০১৮

ইরানী জেলে বন্দি বাংলাদেশীদের আর্তনাত

বাংলাদেশ বার্তা ডেস্কঃ ইরানী (তেহরান ডিপোট জেলে) জেলে আটক প্রায় ৩০০ বাংলাদেশী তাদের উদ্ধার করে বাংলাদেশে ফেরত আনার জন্য বাংলাদেশ সরকারের প্রতি আবেদন জানিয়েছেন। বিশেষ করে তারা এ বিষয়ে মাননীয় প্রধানস্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন এবং সাহায্য কামনা করেছেন। একটি ভিডিও বার্তার মাধ্যমে তার এই আবেদন জানান।
তারা আরো জানান সেখানে তার অনেকদিন যাবত আটক রয়েছেন। তাদের থাকা খাওয়া সবমিলিয়ে এক অমানবিক জীবন যাপন করতে হচ্ছে। তাদের মধ্যে গুলিবিদ্ধ অসুস্থ রোগীও রয়েছে। তারা আরো জানাচ্ছে এখানে তাদের একজনের খাবার ১০জনে ভাগাভাগি করে খেতে হচ্ছে। 
তারা আরো জানাচ্ছেন বাংলাদেশী এ্যাম্বাসী তাদের খোজ থবর নিচ্ছেন না। অন্যান্য দেশের এম্বাসী গুলো তাদের দেশের নাগরিকদের নিয়মিত খোজ খবর নিয়ে তাদের সেখান থেকে বেন করে নিয়ে গেলেও বাংলাদেশীদের জন্য কেউ এগিয়ে আসছেন না। তারা জানাচ্ছেন এখানে তারা ছয় মাসেরও বেশি সময় ধরে এখানে আছেন। বাংলাদেশ এম্বাসী বিষয়টি অবহিত থাকলেও বিষয়টি নিয়ে তেমন অগ্রগতি হচ্ছে না। এখানে সিলেট, ঢাকা, নারায়ণগঞ্জ, মাদরীপুর, নোয়াখালিসসহ বিভিন্ন জেলার তিনশতর বেশি মানুষ এখানে মানবেতর জীন যাপন করছেন। এখানে এমন অনেকেই আছেন যারা বাংলাদেশ দুতাবাসকে তাদের টিকেটের টাকাও পরিশোধ করেছেন কিন্তু তারপরও তাদের এখান থেকে বের হওয়ার কোন ব্যবস্থা হচ্ছে না। এজন্য বাংলাদেশী বন্দিরা সেখানে আতংকের মধ্যে আছে।
তাই তারা বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য কামনা করেছেন।
ইরান জেলে বন্দি বাংলাদেশীদের পাঠানো ভিডিওটি দেখতে নিচের লিংকে ক্লিক করুন।

ভিডিওুট দেখতে এখানে ক্লিক করুন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন