ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২৯ জুন, ২০১৮

স্মৃতির পাতায় অসংখ্য ঘটনা এসে ভীড় করছে


Bangladesh Barta: আজ ২৯ জুন। ৮ বছর আগে ২০১০ সালের এই দিনে শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীকে ঢাকা মহানগর জামায়াতের একটি অনুষ্ঠান থেকে, আল্লামা দেলাওয়ার হুসাইন সাঈদীকে তার বাসার কাছ থেকে এবং আমার পিতা শহীদ আলী আহসান মোহাম্মাদ মুজাহিদকে ফরিদপুর যাওয়ার পথে সাভার থেকে আটক করা হয়।

আজ এই ৩ জনের মধ্যে দুজন শাহাদাতের অমিয় সুধা পান করেছেন। অপরজন ৮ বছর ধরে কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে পড়ে আছেন।

স্মৃতির পাতায় অসংখ্য ঘটনা এসে ভীড় করছে। চোখের কোনে পানি এসে আবার যেন শুকিয়ে যায়। কেমন যেন উলট পালট হয়ে গেলো সব মাত্র ৮ বছরেই। ২৯ জুন, ২০১০ আমাদের জীবনের একটি কালো দিন। একটি দীর্ঘমেয়াদী জুলুম আর নিপীড়নের সুত্রপাত ঘটেছিল সেদিন থেকেই।

আল্লাহ রাব্বুল আলামীনের কাছে শুকরিয়া, আমি অনেক সৌভাগ্যবান। ২৯ জুন ২০১০ সালে ডিবি অফিসের বাইরে দাঁড়িয়ে নির্ঘুম রাত পার করা থেকে শুরু করে ২০১৫ সালের ২২ নভেম্বর আমার শহীদ পিতার শাহাদাত অবধি সকল ঘটনাবলী মজলুম জামায়াত নেতৃবৃন্দের পাশে দাঁড়িয়ে থেকে নিজ চোখে দেখার এবং কিছুটা হলেও ভুমিকা পালন করার তাওফিক আল্লাহ আমাকে দিয়েছেন। অনেকেই সেই সুযোগ পায়না, কিন্তু আল্লাহ তায়ালা আমাকে সেই নেয়ামত থেকে বঞ্চিত করেননি। অনেক কষ্ট আর যন্ত্রনাময় স্মৃতির মাঝেও আমার জীবনের সবচেয়ে বড় সান্ত্বনা ও সবচেয়ে বড় প্রাপ্তির জায়গা হয়তো এটুকুই।

দোয়া করি, আল্লাহ যেন ইসলামী আন্দোলনের এই অকুতোভয় সিপাহসালারদেরকে কবুল করেন। তাদের পরিবারগুলোকে হেফাজত করেন। রেখে যাওয়া আন্দোলনকে কবুল করেন, হেফাজত করেন এবং সম্মুখপানে এগিয়ে নিয়ে যান। আমিন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন