ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

সোমবার, ২৪ নভেম্বর, ২০১৪

সরকার জামায়াতকে আদর্শিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি বেছে নিয়েছে -ডা. শাহিদী


‪#‎জামায়াতে‬ ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ডা. রিদওয়ান উল্লাহ শাহিদী বলেছেন, সরকার জামায়াতকে আদর্শিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে ষড়যন্ত্র ও হত্যার রাজনীতি বেছে নিয়েছে। তারা আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীসহ শীর্ষ নেতাদের একের পর এক প্রাণদন্ডে দন্ডিত করছে। কিন্তু প্রহসনের মাধ্যমে জাতীয় নেতাদের হত্যার ষড়যন্ত্র কোনোভাবেই মেনে নেয়া হবে না বরং যেকোনো মূল্যে সরকারের যেকোনো ষড়যন্ত্র ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে রুখে দেয়া হবে। তিনি জিঘাংসা ও হত্যার রাজনীতি পরিহার করে অবিলম্বে আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীসহ শীর্ষ নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন। অন্যথায় সৃষ্ট পরিস্থিতির দায়ভার সরকারকেই বহন করতে হবে।
গতকাল রোববার রাজধানীর ধানমন্ডিতে জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর ধানমন্ডি থানা আয়োজিত প্রাক্তন ছাত্রদের এক শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। থানা আমীর এডভোকেট জসিম উদ্দীন তালুকদারের সভাপতিত্বে শিক্ষা শিবিরে উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি মোহাম্মদ আলী, জামায়াত নেতা মাওলানা সেলিমুর রহমান, আবুল কালাম আজাদ ও আশিকুন্নবী প্রমুখ।
ডা. শাহিদী বলেন, সরকার নিজেদের ক্ষমতাকে চিরস্থায়ী করতেই ৫ জানুয়ারির তামাশা ও ভাঁওতাবাজির নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধকে হত্যা করেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমামের বক্তব্যের মাধ্যমে সরকারের থলের বিড়াল ইতোমধ্যেই বেরিয়ে পড়েছে। অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ঘুষকে বৈধ বলে স্বীকৃতি দিয়ে অপরাধীদের উৎসাহী করেছেন। ছাত্রলীগের অস্ত্রবাজি ও লাগামহীন সন্ত্রাসে শিক্ষার পবিত্র অঙ্গনকে কলুষিত করা হয়েছে। তাই এ সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন জনগণের কল্যাণ কোনোভাবেই সম্ভব নয়। তিনি ব্যর্থ ও জুলুমবাজ সরকারের পতনের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন