ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ স

আচ্ছালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট দক্ষিণগাও বাজার এর পক্ষ থেকে সকল গ্রাহক, শুভাকাংখীসহ সবাইকে জানাই সালাম শুভেচ্ছা। এইগ্রুপে যারা আছেন তাদের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার এলাকারসকলকে ইসলামী ব্যাংকের মাধ্যমে বিদেশ থেকে রেমিটপন্স পাঠানোর আহবান জানাচ্ছি। রাজারবাগ, কুসুমবাগ, দক্ষিনগাও, শাহীবাগ, মানিকদিয়া, বাইকদিয়া, নন্দিপাড়াসহ সকল এলাকার গ্রাহক, শুভাকাংখী, শুভানুধ্যায়ীদের প্রদত্ত মোবাইল নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হলোঃ ০১৭১১-৪৫৮১৫১, ০১৭০০৯২৫২৪১

শুক্রবার, ২১ নভেম্বর, ২০১৪

কাতারে প্রবাসীদের জীবন যেমন

জীবন কাতারে যেমন, কাতার থেকে প্রবাসী মোহাম্মদ জামাল উদ্দীন সংক্ষিপ্ত লেখা ও ছবিটি পাঠিয়েছেন। ছবিটি কাতারের মদিনা খালিফা হতে তোলা হয়েছে। সূধী পাঠক ও দর্শকদের উদ্দেশ্যে পোস্টিং দিলাম। এখান থেকে রেমিটেন্স সৈনিকদের আত্মীয়-পরিজন, বন্ধু-বান্ধব ও দেশের মানুষের কিছু শেখার থাকলে আমরা সবাই শিখে নিব। 
ওরা কাতার প্রবাসি বিভিন্ন দেশের শ্রমিক। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খোলা আকাশের নীচে কাজ করেছেন। এখন দুপুরে্র খাবার খেয়ে ফুটপাথ এ বিশ্রাম নিচ্ছেন। যাদের ঘাম ঝরা পরিশ্রমের টাকায় পরিবার ও দেশের নিরন্তর উন্নতি হচ্ছে কিন্তু এই প্রবাসীদের জীবন যাপনের এই করুণ চিত্র দেশের কয়জন দেখেন? তাদের পাঠানো টাকা থেকে কিছু টাকা কয়জন তাদের জন্য আলাদা করে তুলে রাখেন? কয়জন বন্ধু ও আত্মীয় পরিজন বিদেশ বিভুয়ে পড়ে থাকা এই প্রবাসীদের খবর রাখেন?


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন